scorecardresearch

বড় খবর

আগামী বিশ্বকাপ পর্যন্ত ধোনি থাকুক তাঁর সঙ্গে, এমনটাই ইচ্ছা বিরাট কোহলির

কোহলির ইচ্ছা, বিশ্বের প্রথম টি-২০ বিশ্বকাপ জয়ী অধিনায়ক যেন আগামী বছর টোয়েন্টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তাঁর সঙ্গে থাকুক। এমনটাই কোহলির ঘনিষ্ঠ সূত্রের খবর।

আগামী বিশ্বকাপ পর্যন্ত ধোনি থাকুক তাঁর সঙ্গে, এমনটাই ইচ্ছা বিরাট কোহলির
আগামী বিশ্বকাপ পর্যন্ত ধোনি থাকুক তাঁর সঙ্গে, এমনটাই ইচ্ছা বিরাট কোহলির

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে হাওয়ায় ভাসছে একাধিক খবর। তাঁর বাল্য়বেলার বন্ধু ও ম্য়ানেজার অরুণ পাণ্ডে কিছুদিন আগেই জানিয়ে ছিলেন, আপাতত মাহির অবসর নেওয়ার কোনও পরিকল্পনা নেই। বন্ধুর ইঙ্গিতেই কার্যত শিলমোহর পড়তে চলেছে। বিরাট কোহলি তাঁর দলে চাইছেন ধোনিকে। কোহলির ইচ্ছা, বিশ্বের প্রথম টি-২০ বিশ্বকাপ জয়ী অধিনায়ক যেন আগামী বছর টোয়েন্টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তাঁর সঙ্গে থাকুক। এমনটাই কোহলির ঘনিষ্ঠ সূত্রের খবর।

আগামী বছর ১৮ অক্টোবর থেকে ২০ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে হবে ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্য়াটের শো-পিস ইভেন্ট। ততদিন পর্যন্ত কোহলি চাইছেন ধোনি সঙ্গ। কোহলির ঘনিষ্ঠ সূত্র বলছে, ” বিশ্বকাপের পরেই ধোনিকে অবসর না-নেওয়ার পরামর্শ দিয়েছে বিরাট। তারপরেই ধোনি মতবদল করেছে। কোহলি মনে করে ধোনির ফিটনেস নিয়ে কোনও সমস্য়া নেই। দলের প্রয়োজনে ২০২০ পর্যন্ত অনায়াসে সে খেলতে পারবে। ঋষভ পন্থের মেন্টর হিসেবেই ধোনিকে দলে চাইছে না বিরাট। তাঁর যুক্তি যদি পন্থ কোনওভাবে চোট পায় তাহলে ধোনি কোনও সমস্য়া ছাড়াই খেলে দিতে পারবে।”

আরও পড়ুন: অবসর নিয়ে বড় ঘোষণা ধোনির! বোর্ডকে জানিয়ে দিলেন নিজের ইচ্ছা

 

ধোনি আপাতত দু-মাস ক্রিকেটের বাইরে। ক্রিকেট সরিয়ে তিনি আপাতত প্যারা মিলিটারি ফোর্সের ট্রেনিংয়ে যোগ দেবেন। তাই তাঁকে যেন আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য় বিবেচনা না করা হয়। কার্যত এমন ভাষাতেই ধোনি বিসিসিআইকে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন। ফলে আসন্ন ক্য়ারিবিয়ান সফরে ওয়ান-ডে ও টি-২০ দলের জন্য় ধোনির কথা ভাবেননি নির্বাচকরা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni to extend his career until t20 world cup 2020 on virat kohlis request