scorecardresearch

বড় খবর

আরো সুশান্ত সিং তৈরি করবেন, আইপিএলের পর ধোনির পরিকল্পনা ফাঁস করলেন সাক্ষী

স্ত্রী সাক্ষী ধোনি খোলসা করে জানিয়ে দিলেন, ক্রিকেট ধোনির প্রথম ভালবাসা হলেও, রুপোলি পর্দার প্রতিও মুগ্ধতা রয়েছে মহাতারকার। আগামী বছরেও রয়েছে বিশেষ পরিকল্পনা।

আরো সুশান্ত সিং তৈরি করবেন, আইপিএলের পর ধোনির পরিকল্পনা ফাঁস করলেন সাক্ষী

অন্তর্জাতিক ক্রিকেট থেকে দেড় মাস হয়ে গেল। এখন খেলছেন আইপিএলে। মহেন্দ্র সিং ধোনি এরপর কী করবেন? অবশেষে জানিয়ে দিলেন স্ত্রী সাক্ষী ধোনি। খোলসা করে জানিয়ে দিলেন, ক্রিকেট ধোনির প্রথম ভালবাসা হলেও, রুপোলি পর্দার প্রতিও মুগ্ধতা রয়েছে মহাতারকার।

আগামী বছর থেকেই সিনেমার একগুচ্ছ প্রোজেক্ট নিয়ে নেমে পড়তে দেখা যাবে ধোনি-সাক্ষীকে। ২০১৯ সালেই নিজস্ব প্রোডাকশন হাউস খুলেছিলেন মাহি। একাধিক ভাষায় নির্মিত ডকু ছবি ‘রোর অফ দ্য লায়ন’ ধোনির ব্যানারে মুক্তি পেয়েছে আগেই। আগামী বছর ধোনির ব্যানারেই রয়েছে পাঁচটি প্রজেক্ট। এর মধ্যে একটি ওয়েব সিরিজ নির্মাণের কথাও রয়েছে।

আরো পড়ুন: IPL 2020: সঞ্জুই কি পরের ধোনি! তরজায় জড়ালেন শশী থারুর, গম্ভীর

মিড ডে-কে সাক্ষী ধোনি জানিয়েছেন, “একজন নতুন লেখকের এখনো অপ্রকাশিত বইয়ের স্বত্ব আমরা কিনেছি। সেই বইয়ের উপর ভিত্তি করে একটা ওয়েব সিরিজ বানানো হবে। এটা একটা পৌরাণিক স্কাই ফাই ছবি। যেখানে দেখানো হবে, একজন রহস্যময় আঘহরির জার্নি। এক প্রত্যন্ত দ্বীপে হাইটেক ফেসিলিটিতে গল্পের লোকেশন রয়েছে।”

সিএসকের হয়ে বর্তমানে আইপিএলে খেলতে ব্যস্ত মহাতারকা। তবে আগামী বছর নিজের প্রোডাকশনের জন্য অনেকটাই সময় দেবেন ধোনি। এমনটা জানিয়ে সাক্ষী আরো বলেছেন, নিজের প্রোডাকশনের মাধ্যমে নতুন প্রতিভাদের সুযোগ দিতে চান ধোনি।

মিড ডে-কে সাক্ষী বলেছেন, “ধোনি নিজের প্রোডাকশনের সঙ্গে অনেকটাই জড়িয়ে থাকবেন। হাউসের প্রাত্যহিক বিষয়গুলো আমি দেখভাল করে থাকি। আমাদের টিমের ইনপুট ও সাজেশন দেওয়ার পর আমি এবং মাহি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে থাকি। আমাদের লক্ষ্যই হচ্ছে ভালো স্টোরিকে হৃদয়গ্রাহী ভাবে উপস্থাপন করা।”

জাতীয় দলের জার্সিতে ধোনি শেষবার আন্তর্জাতিক ম্যাচে খেলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে। তারপর আর দেখা যায়নি তাঁকে। অনেক জল্পনার অবসান ঘটিয়ে স্বাধীনতা দিবসের দিনে ব্যাট-প্যাড তুলে রাখেন তিনি।

সুশান্ত সিং রাজপুতকে সুপারস্টার বানিয়েছিল ধোনির বায়োপিক। সুশান্তের মত আরো নক্ষত্র তুলে আনার কাজই করতে চান ধোনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni to involve himself with his own production house next year