ধোনি এবার কাশ্মীরের প্রহরী, জানিয়ে দিল ভারতীয় সেনা

আপাতত নীল জার্সি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মহেন্দ্র সিং ধোনি। গায়ে চাপাবেন সেনার জলপাই রঙের উর্দি। দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবেন টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল।

By: Jammu and Kashmir  Updated: July 25, 2019, 01:32:15 PM

আপাতত নীল জার্সি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মহেন্দ্র সিং ধোনি। গায়ে চাপাবেন সেনার জলপাই রঙের উর্দি। দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবেন টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। জাতীয় দলের নির্বাচকদের তিনি জানিয়েই দিয়েছিলেন আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য় তাঁকে বিবেচনা না করা হয়। এখন ধোনি প্য়ারাশুট রেজিমেন্টের দায়িত্ব সামলাবেন।

আগামী এক মাস কী করতে চলেছেন মাহি? এটাই প্রশ্ন ধোনির ফ্য়ানেদের। সেনার থেকেই সেই উত্তর পাওয়া গেল। ভারতীয় সেনা এক বিবৃতিতে জানিয়েছে. “লেফটেন্যান্ট কর্নেল (সাম্মানিক) এমএস ধোনি ১০৬ টিএ ব্য়াটেলিয়নের (প্য়ারা) হয়ে ৩১ জুলাই থেকে ১৫ অগস্ট পর্যন্ত রয়েছেন। কাশ্মীর উপত্য়কায় তাঁর পোস্টিং হচ্ছে। সেনার সদর দফতর থেকে অনুমোদন চলে এসেছে। পেট্রোলিং, গার্ড এবং পোস্ট ডিউটি করবেন তিনি।”

আরও পড়ুন: আগামী বিশ্বকাপ পর্যন্ত ধোনি থাকুক তাঁর সঙ্গে, এমনটাই ইচ্ছা বিরাট কোহলির

প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি ২০১১ সালেই প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল পদ পান। অভিনব বিন্দ্রা এবং দীপক রাওকে সেনা এই সম্মান দেয়। এর ঠিক চার বছর পরেই ধোনি  প্য়ারা রেজিমেন্টের আগ্রা ট্রেনিং ক্য়াম্পে গিয়ে প্রশিক্ষিত প্য়ারাট্রুপার হন। পাঁচবার প্য়ারাশুট ট্রেনিং জাম্প দিয়েছিলেন তিনি। অতীতেও ধোনিকে একাধিকবার সেনার অনুষ্ঠানে সেনার পোশাকেই পাওয়া গিয়েছে।

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni to serve in kashmir will will perform patrolling and guard duty for indian army124368

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং