scorecardresearch

বড় খবর

ধোনি ‘আতঙ্কবাদী’, বন্ধুর চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে ফাঁস মাহির অতীত জীবন

ব্য়াট হাতে রীতিমতো প্রহার করতেন তিনি। জাতীয় দলে হয়ে বর্তমানে অবশ্য অনেক শান্ত মাহি। এমনটাই জানাচ্ছেন ধোনির বন্ধু সত্যপ্রকাশ।

ধোনি ‘আতঙ্কবাদী’, বন্ধুর চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে ফাঁস মাহির অতীত জীবন
ধোনি বদলে ফেলেছেব নিজিকে, বলছেন বন্ধু (ফেসবুক)

ধোনি সন্ত্রাসবাদী ছিলেন! বাস্তব জীবনে অবশ্য নয়। বাইশ গজে ব্যাট হাতে নামলে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সন্ত্রাসবাদীদের কোনও পার্থক্য থাকে না! ব্যাট তখন যেন হয়ে যান রাইফেল। সেই সেই অস্ত্রের কাছে কচুকাটা হতে থাকে প্রতিপক্ষ বোলাররা। এমনটাই বলছেন ধোনির শৈশবের বন্ধু সত্যপ্রকাশ।

আরও পড়ুন

অভিনেত্রীর বাড়িতে গিয়ে শিক্ষা দিলেন ধোনি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ধোনির বায়োপিকের সৌজন্যে অনেকেরই জানা যে ধোনি বন্ধুদের কতটা ভালবাসতেন। তখন ২০০০ সালের শুরুর দিকের ঘটনা। ধোনি বিহারের হয়ে প্রতিনিধিত্ব করতেন। সেই বিহার দলেই ধোনির কাছের বন্ধু ছিলেন সত্যপ্রকাশ। সম্প্রতি জাতীয় স্তরের এক প্রচারমাধ্যমের কাছে সত্যপ্রকাশ ধোনির অনেক বিষয় প্রকাশ্যে এনেছেন। সত্যপ্রকাশ বলেন, “আমরা ওকে আতঙ্কবাদী বলতাম। ২০ বলের মধ্যেই ৪০-৫০ রান করে ফেলতে পারত ও। তবে দেশের হয়ে খেলার সময় মাহি নিজেকে সাধু-সন্তের পর্যায়ে নিয়ে গিয়েছে। আসলে ও খুব তাড়াতাড়ি শিখে নিতে পারে।”

ধোনির বায়োপিকেই দেখানো হয়েছিল, খড়গপুর স্টেশনে ধোনিকে চাকরি করানোর ক্ষেত্রে সত্যপ্রকাশের বড় ভূমিকা ছিল। সেই সত্যপ্রকাশই এখন ধোনি-কে আমূল বদলে যেতে দেখেছেন। তিনি বলছিলেন, “ধোনি এখানে খেলার সময়ে খুব কম সময়েই অধিনায়কত্ব করেছে। অথচ দেখুন, ও দেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের নেতা হয়ে দেখিয়েছে। আমাদের সঙ্গে ও হিন্দিতেই কথা বলত। এখন তো ধোনি ফরফর করে ইংরেজি বলে। আমরা যাঁরা ওঁর কাছের, তাঁরা কোনওদিনও বুঝতে পারিনি ধোনি এতদূর পৌঁছবে।”

ধোনির একসময়ের বন্ধু আপাতত খড়গপুর প্রিমিয়ার লিগ খেলতে ব্যস্ত। সেখান থেকেই ধোনির অতীতের কথা প্রকাশ্যে আনলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni was like terrorist when he used to bat reveals his friend satya prakash