বড় খবর

ধোনিকে দেখতে ভাঙল ব্যারিকেড, উপড়াল তাঁবু! তারকার জন্য হুলুস্থূল রাজস্থানে, দেখুন ভিডিও

ধোনিকে দেখেই জনতা যেন পাগল হয়ে গেল। হুড়োহুড়ি চলল জনতার মধ্যে। নিরাপত্তারক্ষীরা দিশেহারা হয়ে গেলেন সামাল দিতে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন গত বছরের আগস্টে। তবে জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি মহেন্দ্র সিং ধোনির। সেই ঘটনার আবার প্রমাণ পেল রাজস্থান। একটি অনুষ্ঠানে রাজস্থানে এসেছিলেন কিংবদন্তি ক্রিকেটার। সেখানেই ধোনিকে একঝলক দেখার জন্য হুল্লোড় উঠল। সামাল দিতে হিমশিম খেলেন নিরাপত্তাকর্মীরা।

রাজস্থানের সাচোর জেলায় একটি স্কুলের উদ্বোধন করতে এসেছিলেন মাহি। সেখানেই জনতা কার্যত পাগল হয়ে গেল। স্রেফ একঝলক দেখার জন্য তাঁবু উপরে ফেলা হল। ব্যারিকেড ভেঙে ফেলা হল। ধোনিকে ছোঁয়ার চেষ্টাও করতে থাকে জনতা।

আরো পড়ুন: সিরাজকে গালি, তারপরেই স্টোকসকে তেড়ে গেলেন কোহলি! মোতেরার আগুন ভিডিও দেখুন

পরিস্থিতি ক্রমশ নাগালের বাইরে চলে যাচ্ছে দেখে সঙ্গেসঙ্গেই আহমেদাবাদ থেকে বাড়তি নিরাপত্তাকর্মী চলে আসে। পুলিশকে পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জও করতে হয়। যাতে নিরাপদে থাকতে পারেন মহাতারকা।

ধোনি যে স্কুলের উদ্বোধনে এসেছিলেন, সেই স্কুলের প্রতিষ্ঠাতা ধর্মচাঁদ জৈন তাঁর বাল্যবন্ধু। একই স্কুলে পড়তেন দুজনে। বর্তমানে ধোনির বন্ধু দুবাইয়ে এবং মুম্বইয়ে নিজস্ব ব্যবসা রয়েছে। সাচোর জেলায় গ্রামে নিজের মায়ের নামে স্কুল খুলেছেন সম্প্রতি।

এদিকে ধোনি সিএসকে ট্রেনিং ক্যাম্পে যোগ দিতে চেন্নাই পৌঁছে গেলেন। আপাতত পাঁচদিনের কোয়ারেন্টাইন পর্ব পালন করবেন তিনি। তারপরেই দলের সঙ্গে অনুশীলনে নামবেন মহাতারকা। ধোনির সঙ্গেই চেন্নাই পৌঁছলেন আম্বাতি রাইডু। বাকিরা কিছুদিনের মধ্যেই দলের সঙ্গে যোগ দেবেন। এদিন চেন্নাই পৌঁছতেই সিএসকের তরফে টুইটারে স্বাগত জানানো হয় সুপারস্টারকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni watches fans go berserk in rajasthan watch video

Next Story
সিরাজকে গালি, তারপরেই স্টোকসকে তেড়ে গেলেন কোহলি! মোতেরার আগুন ভিডিও দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com