বড় খবর

সিরাজকে গালি, তারপরেই স্টোকসকে তেড়ে গেলেন কোহলি! মোতেরার আগুন ভিডিও দেখুন

চতুর্থ টেস্টেই লেগে গেল বিরাট কোহলি এবং বেন স্টোকসের। আম্পায়ারকে হস্তক্ষেপ করতে হল শেষ পর্যন্ত। আহমেদাবাদে অগ্নিগর্ভ পরিস্থিতি।

চতুর্থ টেস্টের শুরুর সেশনে ফের একবার কর্তৃত্ব দেখিয়েছেন ভারতীয় তারকারা। টসে হেরে প্রথমে বোলিং করে ভারত লাঞ্চ সেশনের মধ্যেই ইংল্যান্ডের ৩ জনকে ড্রেসিংরুমে ফেরত পাঠিয়েছে। অক্ষর প্যাটেল আগের টেস্টে যেখানে শেষ করেছিলেন সেখান থেকেই যেন শুরু করেছেন। শুরুতেই দুই ইংরেজ ওপেনার ডম সিবলে এবং জ্যাক ক্রলিকে আউট করে দিয়েছেন। মহম্মদ সিরাজ আবার লেগ বিফোর করে দিয়েছেন অধিনায়ক জো রুটকে। ক্রিজে আপাতত ব্যাটিং করছেন বেন স্টোকস এবং তিনে নামা জনি বেয়ারস্টো। ইংল্যান্ড একসময় ৩০/৩ হয়ে গিয়েছিল। সেখান থেকে স্টোকস এবং বেয়ারস্টো দলের হাল ধরেছেন।

এর মধ্যেই মাঠের মধ্যে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হল। মহম্মদ সিরাজ বনাম বেন স্টোকস থেকে সেই যুদ্ধ ছড়িয়ে পড়ল ক্যাপ্টেন বিরাট কোহলির দিকেও। মাঠেই ক্ষিপ্ত কোহলি বাদানুবাদে জড়িয়ে পড়লেন স্টোকসের সঙ্গে। তারপরেই হস্তক্ষেপ করতে বাধ্য হলেন আম্পায়ার।

আরো পড়ুন: মারের নাম ধনঞ্জয়! ওভারে ছয় ছক্কা হাঁকিয়ে মস্তানির রেকর্ড পোলার্ডের, দেখুন ভিডিও

স্টোকস এবং কোহলিকে দেখা গেল মাঠেই ইংরেজ তারকা অলরাউন্ডারের সঙ্গে বাক্য বিনিময় করতে। তার আগে অবশ্য একপ্রস্থ বেঁধে গিয়েছিল সিরাজ এবং স্টোকসের। কী কারণে এই উত্তপ্ত বাদানুবাদ? আসলে সিরাজ যখন বল করতে এসেছিলেন তখন সদ্য ক্রিজ থেকে ফিরে গিয়েছেন জো রুট। সেই ওভারেই শরীর লক্ষ্য করে হায়দরাবাদি পেসার তীব্র বাউন্সার দিয়ে বসেন বিগ বেন-কে। এটা মোটেই ভালোভাবে নেননি স্টোকস। সঙ্গেসঙ্গেই সিরাজকে একহাত নেন তিনি।

এরপরেই এই লড়াইয়ে প্রবেশ করেন কোহলি। দলের পেসারের পাশে দাঁড়িয়ে কার্যত ধুয়ে দেন স্টোকসকে। সেই সময় জনি বেয়ারস্টো অবশ্য মুচকি হাসছিলেন। যদিও স্টোকসকে অতটা রিল্যাক্সড লাগছিল না।

সেই সময়েই দুই তারকাকে থামান আম্পায়ার। এখানেই ঝামেলার পরিসমাপ্তি ঘটেনি। সেই ওভারে সিরাজ এবং স্টোকসের আগুনে দৃষ্টি বিনিময় হয় বেশ কয়েকবার। সিরাজকে তিনটে বাউন্ডারিও হাঁকান স্টোকস সেই ওভারে।

আরো পড়ুন: ১ ওভারেই ২৮ রান! দর্শকাসন ভেঙে চুরমার করলেন ম্যাক্সওয়েল, দেখুন বিধ্বংসী ভিডিও

সেই সময়ে ধারাভাষ্যকারের ভূমিকা পালন করছিলেন গ্রেম সোয়ান। তিনি আবার স্টোকসের পাশে দাঁড়িয়েই বলে দেন, “মাঠে মনে হয়না, খুব একটা বন্ধুত্বপূর্ণ আলোচনা চলছে। তবে ব্যাটসম্যান-বোলারের আলোচনায় কোনো ফিল্ডারের না ঢোকাই উচিত।”

গাভাসকার আবার যুক্তি দিয়ে বললেন, “গোটাটাই বোকা বোকা লাগছে। কারণ এতে বিরাট কোহলির কিছু হবে না। বরং ব্যাটসম্যানের মনোযোগ বিক্ষিপ্ত হয়ে যাবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england virat kohli has a heated verbal chat after ben stokes went after mohammed siraj

Next Story
মারের নাম ধনঞ্জয়! ওভারে ছয় ছক্কা হাঁকিয়ে মস্তানির রেকর্ড পোলার্ডের, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com