ভিডিও: প্রোটোকল ভুলে খুদে ফ্যানের মন ভাল করে দিলেন ধোনি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধোনির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ধোনি গাড়ি থামিয়ে এক খুদে ফ্যানের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বললেন।

By: Mumbai  Updated: November 14, 2018, 01:11:08 PM

আপাতত ক্রিকেট থেকে দূরেই রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত টি-২০ সিরিজে দেখা যায়নি তাঁকে। এমনকি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজেও দেখা যাবে না মাহিকে। ডজন টি-২০ ম্যাচেই ধোনিকে বাদ দিয়ে দল করেছেন নির্বাচকরা। ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিলেও, ধোনি কিন্তু রয়েছেন খবরেই।

বছর সাইত্রিঁশের মাহির জনপ্রিয়তায় আজও এক ফোঁটা ভাটা পড়েনি। আসমুদ্র হিমাচল জুড়ে তাঁর ফ্যানেরা। এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচেও ধোনির জার্সি গায়ে চাপিয়ে চিপকে এসেছিলেন ফ্যানেরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধোনির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ধোনি গাড়ি থামিয়ে এক খুদে ফ্যানের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বললেন। এরপর ধোনির হাসির রেশই ফুটে উঠল সেই ছোট্ট ফ্যানের মুখে। ধোনি একবারের জন্যও তাঁর প্রোটোকলের কথা ভাবেননি। ফ্যানের মন ভাল করতে এমনটাই করলেন মাহি। শেষে ধোনির সঙ্গে হ্যান্ডশেক করেই মিটল পর্ব।

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করেও রোহিতের মনে ধোনিই বিরাজমান

ধোনিকে আবার দেখা গেল কবাডির ম্যাটেও। মুম্বইতে প্রো কবাডি লিগে অংশ নিলেন তিনি। ইউ মুম্বা দলের হয়ে একটি প্রেমোশনল ভিডিও শ্যুট করলেন তিনি। সেখানেও বেশ হাসি খুশি মেজাজে পাওয়া গেল তাঁকে।

ধোনিকে দলে না-পাওয়ার প্রভাব ঠিক কত’টা, সেটা ভাল করেই বুঝিয়ে দিয়েছেন রোহিত শর্মা। ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করার টিম ইন্ডিয়ার হিটম্যান বলেছিলেন,”“নিদাহাস ট্রফিতেও ধোনি শ্রীলঙ্কায় দলের সঙ্গে ছিল না। যে কোনও দলে এমএস-এর গুরুত্ব অপরিসীম। ওর অভাব অপূরণীয়। ধোনির উপস্থিতি দলের অনেক প্লেয়ারের কাছেই বিরাট পাওনা, শুধু আমার কাছেই নয়। তরুণ ক্রিকেটাররা ভীষণ ভাবে উপকৃত হয়।” এই কথাই প্রমাণ করে দেয় যে, ধোনি ভারতীয় দলে ঠিক কোন জায়গায় বিরাজমান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhonis adorable gesture shows why he is still a crowd favourite

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X