ধোনির নাম জড়াল আইসিস জঙ্গিদের সঙ্গে, দক্ষিণ আফ্রিকা ম্যাচের পরেই চাঞ্চল্য

নভি মুম্বইয়ের এক ফ্লাইওভারের থামে আইসিস জঙ্গিদের প্রশংসা করে একটি বার্তা লেখা হয়েছে। সেখানেই ধোনি, কেজরিওয়াল এবং আবু বকর আল বাগদাদির নাম লেখা হয়েছে।

By: Mumbai  June 6, 2019, 6:23:32 PM

ধোনির নাম এবার জড়িয়ে গেল আইসিস জঙ্গিদের সঙ্গে। সরাসরি নয়, পরোক্ষে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিশ্বে। বিদেশে নয়, মুম্বইতে আইসিস জঙ্গিদের বার্তায় এবার স্বয়ং ধোনি। অবশ্য শুধু ধোনি-ই নয়। সেই তালিকায় নাম লেখা রয়েছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও আইসিস নেতা আবু বকর আল বাগদাদি-রও।

বুধবার সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা, বুমরা এবং চাহাল ম্যাচের নায়ক হলেও, ধোনিও জয়ে অবদান রেখেছেন। ভারতের ব্যাটিংয়ের থরহরিকম্পমান অবস্থায় রোহিত শর্মার সঙ্গে গুরুত্বপূর্ণ মুহূর্তে ধোনি জুটি বেঁধেছিলেন। ৭৪ রানের জুটিতেই ২২৮ রান তাড়া করতে নেমে কেল্লাফতে। আর ভারতের প্রথম ম্যাচের জয়ের সেলিব্রেশন যখন চলছে ইংল্যান্ডে, তখনই ধোনির নাম উঠে এসেছে আইসিস জঙ্গিদের বার্তায়।

আরও পড়ুন গোপনে নারী-সঙ্গ রবি শাস্ত্রীর, অভিযান শুরুর দিনেই বিতর্ক তুঙ্গে

সর্বভারতীয় এক প্রচারমাধ্যম সূত্রে জানানো হয়েছে, নভি মুম্বইয়ের এক ফ্লাইওভারের থামে আইসিস জঙ্গিদের প্রশংসা করে একটি বার্তা লেখা হয়েছে। সেখানেই ধোনি, কেজরিওয়াল এবং আবু বকর আল বাগদাদির নামের সঙ্গে আঁকা রয়েছে পোর্ট, এয়ারপোর্ট ও পাইপলাইনের ছবি। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তারপরেই সংশ্লিষ্ট স্থানে জরুরি অবস্থার কথা ঘোষণা করেছে মুম্বই পুলিশ। স্থানীয় পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাস্থল থেকে একাধিক সম্ভাব্য প্রামাণ্য তথ্য সংগ্রহ করা হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে। জানা গিয়েছে, ঘটনাস্থলে, স্থানীয় যুবকরা নিরিবিলিতে মদ্যপান করে থাকে। অনেকেই বিষয়টিকে যুবকদের মস্করা বলে ভাবছেন। যদিও পুরো বিষয়টিকে হালকা করে দেখতে নারাজ পুলিশ কর্তৃপক্ষ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhonis name mentioned in isis poster

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X