scorecardresearch

বড় খবর

দুপুর থেকেই টুইটারে ট্রেন্ড করছে ধোনির অবসর, এবার মুখ খুললেন এমএসকে প্রসাদ

ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ ধোনির অবসরের প্রসঙ্গে মুখ খুললেন। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “ধোনির অবসর নিয়ে কোনও আপডেট নেই, খবরটি ভুল।”

দুপুর থেকেই টুইটারে ট্রেন্ড করছে ধোনির অবসর, এবার মুখ খুললেন এমএসকে প্রসাদ
দুপুর থেকেই টুইটারে ট্রেন্ড করছে ধোনির অবসর, এবার মুখ খুললেন এমএসকে প্রসাদ

বৃহস্পতিবার সকালে বিরাট কোহলির একটি টুইটের মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। তাঁর ফ্য়ানেরা মনে করতে শুরু করেন যে, ধোনি সম্ভবত এদিনই ক্রিকেটকে গুডবাই বলবেন। এমনকী এদিন সন্ধ্য়ায় এমএসডি সাংবাদিক বৈঠক ডেকেই বাইশ গজ থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন বলে টুইটারে ট্রেন্ডিং হয়।

২০১৬-র ২৭ মার্চ মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে এমএস ধোনির ভারত কোয়ার্টার ফাইনাল ম্য়াচ খেলেছিল স্টিভ স্মিথের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেই ম্য়াচে বিরাট কোহলির অসাধারণ ইনিংসে (অপরাজিত ৮২) ভর করে ভারত শেষ চারে গিয়েছিল।

আরও পড়ুন: সেই রাতের কথা ভুলতে পারেননি কোহলি, ধোনিকে নিয়ে টুইট ভারত অধিনায়কের

এই ম্য়াচের একটি ছবি পোস্ট করেই বাইশ গজের কিং সোশাল মিডিয়ায় লিখলেন, ” “এই ম্য়াচের কথা কখনও ভুলতে পারব না। জীবনের স্পেশাল রাত ছিল। ধোনিকে আমাকে এমন দৌড় করিয়েছিল মনে হচ্ছিল যেন ফিটনেস টেস্ট দিচ্ছি।” আর এই টুইটের পরেই ধোনির অবসর নিয়ে ঝড় তুলে দেন নেটিজেনরা। তাঁরা টুইটারে যা লিখতে শুরু করেন, তারই প্রতিফলন নিচের কয়েকটি টুইট।

আরও পড়ুন: প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট দল ঘোষণা ভারতের, বাদ রাহুল, এলেন শুভমান গিল

এদিনই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজের ১৫ সদস্য়ের দল ঘোষণা করেছে বিসিসিআই। সেখানেই ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ ধোনির অবসরের প্রসঙ্গে মুখ খুললেন। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “ধোনির অবসর নিয়ে কোনও আপডেট নেই, খবরটি ভুল।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Msk prasad clears the air on ms dhoni retirement rumours