বড় খবর

মুকেশ-নীতা আম্বানির চিঠি পেয়ে কেঁদে ভাসান হার্দিক! ঘটনা প্রকাশ্যে আনলেন তারকা

২০১৫ থেকে হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের সদস্য। মাত্র ১০ লাখ টাকায় বেস প্রাইসে তারকা অলরাউন্ডারকে কিনেছিল মুম্বই।

আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। ১৪ সংস্করণের মধ্যে পাঁচবারই চ্যাম্পিয়ন তারকা খচিত ফ্র্যাঞ্চাইজি। দলের ধারাবাহিক দুরন্ত সাফল্যের পিছনে কোর গ্রুপে একের পর এক তারকার উপস্থিতি। সেই কোর গ্রুপে যেমন রোহিত শর্মার মত মহাতারকা রয়েছেন, তেমনই কায়রণ পোলার্ড, হার্দিক পান্ডিয়ার মত প্রতিষ্ঠিত অলরাউন্ডার থেকে ঈশান কিষান, সূর্যকুমার যাদবদের মত তরুণ তুর্কিরাও রয়েছেন।

হার্দিক পান্ডিয়া ২০১৫-য় মুম্বই ইন্ডিয়ান্স সংসারে যোগ দেওয়ার পরেই দলের অপরিহার্য অংশ হয়ে ওঠেন। শুরুতে মাত্র ১০ লক্ষ টাকার বেস প্রাইসে মুম্বই ইন্ডিয়ান্স কিনে নিয়েছিল হার্দিককে। অভিষেকেই আইপিএল চ্যাম্পিয়ন হন হার্দিক। মুম্বইয়ের জার্সিতে হার্দিক চারবার কাপ জয়ের সাক্ষী থেকেছেন- ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০-তে।

আরও পড়ুন: কোচ দ্রাবিড়ের নিয়োগ কোহলি-রোহিতের হাতে! দুজনে কি চাইছেন মহাতারকাকে

সম্প্রতি হার্দিক ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে সাক্ষাৎকারে একাধিক বিষয় খোলসা করেছেন। এর মধ্যে ব্যক্তিগত বিষয় থেকে জাতীয় দলের কঠিন সময়ের কথা যেমন খুল্লামখুল্লা জানিয়েছেন, তেমন হার্দিকের বক্তব্যে উঠে এসেছে মুম্বই ইন্ডিয়ান্স প্রসঙ্গও। সেই সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছেন, “মুম্বই ইন্ডিয়ান্স আমার জীবনের উত্থান-পতন সবসময়েই পাশে দাঁড়িয়েছে। কিছুদিন আগে আমার বাবা যখন মারা যান, ক্রুনাল এবং আমি মুকেশ স্যার এবং নীতা ম্যাডামের কাছ থেকে চিঠি পাই। শোকপ্রকাশ করে পাশে থাকার বার্তা দিয়েছিলেন দুজনে। এটা আমার কাছে ভীষণ আবেগের মুহূর্ত ছিল। আমি কাঁদতে শুরু করে দিয়েছিলাম।”

শুধু নীতা এবং মুকেশ আম্বানি-ই নন, আকাশ আম্বানির কথাও সাক্ষাৎকারে জানিয়েছেন হার্দিক, “আকাশ আমার দারুণ বন্ধু। কখনই মনে হয়না, যে ও আমাদের দলের মালিক এবং বস। বাড়তি অনুপ্রেরণা জোগানোর পাশাপাশি আকাশ বরাবর আমাকে মানসিকভাবে ভরসা দিয়েছে।”

মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আম্বানি পরিবারের নাড়ির যোগ। মুম্বই ইন্ডিয়ান্সের খেলা থাকলেই মাঠে দেখা যায় নীতা আম্বানিকে। দলকে সমর্থন করতে। আকাশ আম্বানি তো দলের সঙ্গেই থাকেন গোটা মরশুম। পারিবারিক সূত্রে সমস্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের একই সুতোয় বেঁধে ফেলে ফ্র্যাঞ্চাইজিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে আম্বানি পরিবার।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নজরকাড়া বোলিং কোহলির! অলরাউন্ডার হিসাবেই বিশ্বকাপে, দেখুন ভিডিও

হার্দিক পান্ডিয়া সাক্ষাৎকারে আরও জানিয়েছেন, “আমি মোটেই প্রচারলোভী নয়। তবে সমস্ত প্রচার আমাকেই ধাওয়া করে। ক্রিজে নামি একজন ক্রিকেটার হিসাবেই। আর সকলেই আমার দিকে নজর রাখার উদ্দেশ্য, ওঁরা জানে আমি যদি ক্লিক করে যাই, তাহলে প্রতিপক্ষের কাছ থেকে একাই ম্যাচ ছিনিয়ে নেব।”

বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বের ম্যাচ আপাতত চলছে। শনিবার থেকে মূল পর্বের সুপার-১২ পর্বের খেলা শুরু হবে। ভারত দুই প্রস্তুতি ম্যাচেই হারিয়েছে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে। বিশ্বকাপে হার্দিকের ওপর যাবতীয় প্রচার। হার্দিকের বল করতে পারার ওপরেই টিম ইন্ডিয়ার সাফল্য অনেকটা নির্ভর করছে। রবিবার ভারত টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলতে নামছে পাকিস্তানের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai indians hardik pandya greatful to ambani family reveals in an interview

Next Story
কোচ দ্রাবিড়ের নিয়োগ কোহলি-রোহিতের হাতে! দুজনে কি চাইছেন মহাতারকাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com