IND vs WI 3rd ODI: কটকে ওয়ানডে অভিষেক করলেন নভদীপ সাইনি

IND vs WI 3rd ODI: কটকরে বারাবটি স্টেডিয়ামে সিরিজের নির্ণায়ক ম্য়াচে মুখোমুখি হয়েছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। কায়রন পোলার্ডদের দলে কোনও পরিবর্তন নেই। কিন্তু ভারত খেলাচ্ছে নভদীপ অমরজিত সাইনিকে।

By:
Edited By: Subhapam Saha Cuttack  December 22, 2019, 1:48:46 PM

IND vs WI 3rd ODI: কটকরে বারাবটি স্টেডিয়ামে সিরিজের নির্ণায়ক ম্য়াচে মুখোমুখি হয়েছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। কায়রন পোলার্ডদের দলে কোনও পরিবর্তন নেই। কিন্তু ভারত খেলাচ্ছে নভদীপ অমরজিত সাইনিকে।

রবিবার টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বিরাট কোহলি। মহম্মদ শামি, শার্দূল ঠাকুরের সঙ্গে তৃতীয় পেসার হিসাবে প্রথম একাদশে জায়গা করে নিলেন সাইনি। দীপক চাহার চোটের জন্য় ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্তে দলে এসেছেন সাইনি। এদিন ওয়ানডে অভিষেক হলো তাঁর।

চাহারের পরিবর্তে যেদিন নভদীপ জাতীয় দলে ডাক পেয়েছিলেন, সেদিন বল হাতে ঘরোয়া ক্রিকেটে কামাল করেছিলেন হরিয়ানার বছর সাতাশের পেসার।

দিল্লির হয়ে অন্ধপ্রদেশের বিরুদ্ধে রঞ্জিতে আগুন জ্বালিয়েছিলেন নভদীপ। ৮৬ রানে তুলে নিয়েছিলেন পাঁচ উইকেট। ফলে এই পারফরম্য়ান্সই তাঁর থেকে দেখার আশায় ফ্য়ানেরা।

আরও পড়ুন-IND vs WI 3rd ODI: কোহলি কি পারবেন কটক কাঁটা পেরিয়ে বর্ডার-কালিসকে টপকাতে?

ভারতের হয়ে পাঁচটি টি-২০ খেলা নবদীপ গত সেপ্টেম্বরে বেঙ্গালুরুর বিরুদ্ধে শেষ টি-২০ ম্য়াচটি খেলেছিলেন। এরপর ফের তিনি কোহলির দলের হয়ে খেলছেন।

শেষ দু’টি ওয়ানডে ম্য়াচে ভারতীয় বোলারদের পারফরম্য়ান্স নিয়ে কথা হয়েছে। গত ম্য়াচে মহম্মদ শামি ও কুলদীপ যাদব নিয়েছিলেন তিনটি করে উইকেট। কিন্তু চাহাররা আলো জ্বালতে পারেননি। ফলে নভদীপের ওপর প্রত্যাশা থাকবে এই ম্য়াচে।

ভারত: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, ঋষভ পন্থ, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব ও নভদীপ সাইনি।

ওয়েস্ট ইন্ডিজ: এভিন লুইস, শেই হোপ, শিমরন হেটমায়ার, রস্টোন চেজ, নিকোলাস পুরান, কায়রন পোলার্ড, জেসন হোল্ডাক, কেমো পল, আলজারি জোসেফ, খারি পিয়ের ও শেলডন কটরেল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Navdeep saini makes his odi debut

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X