ভাইরাল ভিডিও: বার্মিংহ্যামের রাস্তায় পাক ফ্যানের সঙ্গে নাচলেন ভারতীয় সমর্থক

খেলার মাঠে যতই তুমুল ভারত-পাক প্রতিদ্বন্দ্বিতা থাক না কেন, ফ্যানেদের মধ্যে কিন্তু কোনও বিভেদ নেই। পাকিস্তানের জয়ের আনন্দে মেতে উঠে সেটাই বুঝিয়ে দিলেন সেই ভারতীয় সমর্থক।

By: London  Updated: June 27, 2019, 03:59:56 PM

বুধবার বার্মিংহ্যামের এজবাস্টনে নিউজিল্যান্ডের জয়ের রথ থামিয়ে দিয়েছিল পাকিস্তান। ক্লিনিক্যাল পারফরম্য়ান্সে সরফারজ আহমেদরা কেন উইলিয়ামসনদের বিরুদ্ধে ৬ উইকেট ম্যাচ জিতে নেয়।

এই জয়ের পরেই পাক সমর্থকরা জয়োচ্ছ্বাসে মেতে ওঠেন। বামিংহ্যামের রাস্তাতেও ফ্য়ানেদের সেলিব্রেশনের ছবি আর ভিডিও সোশাল মিডিয়ায় ছেয়ে যায়। তার মধ্যেই একটি ভিডিও নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

বার্মিংহ্যামের রাস্তায় ঢাকের তালে পাক সমর্থকের সঙ্গে নেচে ওঠেন এক ভারতীয় সমর্থক। দু’জনের পরনেই ছিল নিজের দেশের জার্সি। একেবারে ভাংরা নেচে জমিয়ে দিলেন তাঁরা। সোশাল মিডিয়া কুর্নিশ জানিয়েছে ক্রিকেটের এই স্পিরিটকে। স্পোর্টসম্য়ানশিপের জন্য় প্রশংসিত হচ্ছেন তাঁরা। খেলার মাঠে যতই তুমুল ভারত-পাক প্রতিদ্বন্দ্বিতা থাক না কেন, ফ্যানেদের মধ্যে কিন্তু কোনও বিভেদ নেই। পাকিস্তানের জয়ের আনন্দে মেতে উঠে সেটাই বুঝিয়ে দিলেন সেই ভারতীয় সমর্থক।

আরও পড়ুন: ১৯৯২-এর পুনরাবৃত্তি ২০১৯-এ, ফের বিশ্বকাপ জিতবে পাকিস্তান?

পাকিস্তানের কাছে জয়ের জন্য ২৩৮ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড। পাঁচ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় সরফরাজ আহমেদ অ্যান্ড কোং। এদিন পাকিস্তানের হয়ে বল হাতে কামাল করলেন শাহিন আফ্রিদি ( ২৮ রাতে তিন উইকেট)। ব্য়াট হাতে জাত চেনালেন বাবর আজম। ১২৭ বলে অপরাজিত ১০১ রানের ইনিংস খেললেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ndia pakistan fans dance together

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X