বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রাণসংশয়ে ক্রিস কেয়ার্নস! কোনও চিকিৎসায় সাড়া দিচ্ছেন না কিংবদন্তি অলরাউন্ডার

পরিস্থিতি ক্রমশ অবনতি হচ্ছে ক্রিস কেয়ার্নসের। দ্রুত তাঁকে ক্যানবেরা থেকে সিডনিতে পাঠানো হবে। এমনটাই খবর।

ক্রিকেট বিশ্বে বড়সড় দুঃসংবাদ। অস্ট্রেলিয়ায় হৃদরোগে আক্রান্ত হলেন ক্রিস কেয়ার্নস। ক্যানবেরায় গত সপ্তাহেই হৃদ ধমনীতে সমস্যার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন। তারপর থেকে অবস্থার ক্রমশ খারাপ হওয়ায় লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে।

এরপরে বিপত্তি বেড়েছে মঙ্গলবার। হৃদপিন্ডে একাধিক অস্ত্রোপচার করা হয়েছে ইতিমধ্যেই। তবে এখন চিকিৎসায় সাড়াই দিচ্ছেন না ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার। নিউজিল্যান্ডের প্রচারমাধ্যমে জানানো হয়েছে, জরুরি চিকিৎসার প্রয়োজনে ক্রিস কেয়ার্নসকে দ্রুত সিডনি পাঠানো হচ্ছে।

আরও পড়ুন: সৌরভের নামে সরাসরি ‘অভিযোগ’ গাভাসকারের! মিষ্টি দই নিয়ে মুখ খুললেন শেওয়াগও

৫১ বছরের ক্রিকেট তারকা ব্ল্যাক ক্যাপস লেজেন্ড ল্যান্স কেয়ার্নসের পুত্র। ক্রিকেট বিশ্বে অবশ্য তিনি নিজের কীর্তিতেই পরিচিত। ডান হাতি ব্যাটসম্যান এবং ডান হাতি মিডিয়াম পেসার নিউজিল্যান্ডের হয়ে ১৯৮৯ থেকে ২০০৬ পর্যন্ত প্রতিনিধিত্ব করেছেন। জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন ৬২ টেস্ট, ২১৫ ওয়ানডে এবং ২টো টি২০ ম্যাচ।

আরও পড়ুন: IPL পণ্ড করার পরিকল্পনা কাজে এল না পাকিস্তানের! স্কোয়াড গড়ে জবাব দিল নিউজিল্যান্ডই

সংবাদমাধ্যম নিউজএইচবি-র তরফে জানানো হয়েছে, গত সপ্তাহে ক্যানবেরায় থাকাকালীন হৃদপিণ্ডের মূল ধমনীর টিয়ারে সমস্যা শুরু হয়। তারপরেই জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করে একাধিক অস্ত্রোপচার করা হয় কিউয়ি তারকার।

নিউজিল্যান্ডের প্লেয়ার্সদের ইউনিয়নের তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের এক মুখপত্র জানিয়েছেন, কেয়ার্নসের গোপনীয়তা রক্ষা করা হচ্ছে।

সর্বকালের অন্যতম সেরা এই অলরাউন্ডার আইসিএল-এ খেলতে এসে চন্ডীগড় লায়নসের অধিনায়ক হন। সেই সময়েই তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে। যদিও তিনি কোনওরকম অভিযোগ মানেননি। আইন আদালতের শরণাপন্নও হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New zealand allrounder chris cairns life suport medical emergency australia

Next Story
IPL পণ্ড করার পরিকল্পনা কাজে এল না পাকিস্তানের! স্কোয়াড গড়ে জবাব দিল নিউজিল্যান্ডই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com