বিশ্বকাপের দল ঘোষণা করল ব্ল্যাকক্য়াপস

নিউজিল্য়ান্ড প্রথম দেশ হিসেবে আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য় দল ঘোষণা করে দিল। এই দলে একটাই সবচেয়ে বড় চমক রয়েছে। ১৫ সদস্য়ের দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন উইকেটকিপার-ব্য়াটসম্য়ান টম ব্লান্ডেল

New Zealand are the first team to announce their ICC Cricket World Cup squad
বিশ্বকাপের দল ঘোষণা করল ব্ল্যাকক্য়াপস (ছবি-টুইটার/ব্ল্যাকক্য়াপস)
নিউজিল্য়ান্ড প্রথম দেশ হিসেবে আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য় দল ঘোষণা করে দিল। এই দলে একটাই সবচেয়ে বড় চমক রয়েছে। ১৫ সদস্য়ের দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন উইকেটকিপার-ব্য়াটসম্য়ান টম ব্লান্ডেল। টিম সেইফার্টের পরিবর্তে সুযোগ পেয়েছেন তিনি। সীমিত ওভারের ক্রিকেটে সেইফার্ট ছাপ ফেলেছিলেন ঠিকই, কিন্তু ঘরোয়া ক্রিকেটে নর্দান ডিস্ট্রিক্টের হয়ে খেলতে গিয়ে আঙুলে চোট পান তিনি। ফলে তাঁর পরিবর্তে শিঁকে ছিঁড়ল ব্লান্ডেলের।

আরও পড়ুন: ‘আমি বিরাটের হাত দেখিনি, আশা করি ভারত বিশ্বকাপ জিতবে’

এছাড়া ব্ল্যাকক্য়াপসে আর কোনও চমক নেই। অলরাউন্ডার কলিন ডে গ্রান্ডহোম সুযোগ পেয়েছেন ডগ ব্রেসওয়েলের জায়গায়। টোড অ্য়াসেলের বদলে থাকছেন অভিজ্ঞ স্পিনার ইশ সোধী। সোধীকে সঙ্গ দেবেন বাঁ-হাতি মিচেল স্যান্টনার। গ্রান্ডহোম ছাড়াও অলরাউন্ডার হিসেবে থাকছেন জেমস নিশাম।  পেস অ্য়াটাকে সামলাবেন টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন ও ম্য়াট হেনরি। যদিও চতুর্থ সিমার হিসেবে সাউদি-হেনরির লড়াই জারি থাকবে প্রথম একাদশে সুযোগ করে নেওয়ার জন্য়। এই দলে নির্বাচকরা আস্থা রেখেছেন অফ ফর্মে থাকা কলিন মানরোর ওপর। ব্য়াক-আপ ব্য়াটসম্য়ান হিসেবেই তিনি থাকছেন।


নিউজিল্য়ান্ড দল: কেন উইলিয়ামসন (ক্য়াপ্টেন), টম ব্লান্ডেল, কলিন ডে গ্রান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্য়াট হেনরি, টম ল্য়াথাম, কলিন মানরো, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্য়ান্টনার, ইশ সোধী, টিম সাউদি ও রস টেলর।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New zealand announces world cup squad89724

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com