সেঞ্চুরির পর স্ত্রীকে সাক্ষাৎকার দিলেন স্বামী

এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার গাপটিলের সাক্ষাৎকার নিয়েছেন তাঁর স্ত্রী। অবশ্যই সেটা পেশার তাগিদেই। লরা স্কাই স্পোর্টে কর্মরত। আর এই সিরিজের সম্প্রচারকও তারা। ফলে লরা নিজের কাজটাই করলেন ম্যাকলিন পার্কে। 

By: Wellington  Updated: Feb 14, 2019, 1:26:30 PM

নিউজিল্যান্ডের সফররত বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ান-ডে ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে দু’দেশ। বৃহস্পতিবার নেপিয়ারের ম্যাকলিন পার্কে প্রথম ওয়ান-ডে ম্যাচেই বাংলাদেশ আট উইকেটে হেরেছে। বাংলাদেশের ২৩২ রানের জবাবে ৪৪.৩ ওভারেই ম্যাচ জিতে নেয় কিউয়িরা। সৌজন্যে মার্টিন গাপটিলের অপরাজিত ১১৭। ম্যাচের সেরার পুরস্কারও উঠেছে চোট সারিয়ে দলে ফেরা গাপটিলের।

এদিন মাঠে ও মাঠের বাইরে ঝলসালেন গাপটিল। ম্যাচে সেঞ্চুরি হাঁকানোর জন্যই শুধু খবরের শিরোনামে আসেননি অকল্যান্ডের বছর বত্রিশের ব্যাটসম্যান। এদিন ম্যাচের পর গাপটিল যাঁকে সাক্ষাৎকার দিলেন তিনি আর কেউ নন স্বয়ং গাপটিলের স্ত্রী লরা ম্যাকগোল্ডরিক। আর এই ঘটনাই সোশাল মিডিয়ার মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন: টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন গাপটিল, দলে এলেন নিশাম

এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার গাপটিলের সাক্ষাৎকার নিয়েছেন তাঁর স্ত্রী। অবশ্যই সেটা পেশার তাগিদেই। লরা স্কাই স্পোর্টে কর্মরত। আর এই সিরিজের সম্প্রচারকও তারা। ফলে লরা নিজের কাজটাই করলেন ম্যাকলিন পার্কে। ভারত-নিউজিল্যান্ডের পঞ্চম ও সিরিজের শেষ ওয়ান-ডে ম্যাচে ট্রেনিং করতে গিয়েই চোট পান গাপটিল। ছিটকে গিয়েছিলেন টি-২০ সিরিজ থেকে। চোট সারিয়েই বাংলাদেশের বিরুদ্ধে কামব্যাক করলেন তিনি। প্রত্যাবর্তনেই সেঞ্চুরি করলেন গাপটিল।

এর আগে চোটের জন্য সংযুক্ত আরব আমির শাহিতে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান-ডে খেলতে পারেননি গাপটিল। গতবছর ১০ মার্চ শেষবার তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে খেলেছিলেন। এরপর চলতি বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজে দলে ফিরেছিলেন তিনি। সেবারও ফিরেই সেঞ্চুরি করেছিলেন। এখানেই শেষ নয়। বিশ্বের অষ্টম দ্রুততম ক্রিকেটার হিসেবে ওয়ান-ডে ফর্ম্যাটে ৬০০০ রান পূর্ণ করার সঙ্গেই করেছিলেন কেরিয়ারের ১৪ নম্বর ওয়ান-ডে সেঞ্চুরি।এই মাইলস্টোন ছোঁওয়ার পথে তিনি টপকে গিয়েছিলেন ভারতের মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মাকে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Martin Guptill interviewed by wife Laura McGoldrick:সেঞ্চুরির পর স্ত্রীকে সাক্ষাৎকার দিলেন স্বামী

Advertisement