scorecardresearch

সময়ের আগেই আসছেন তিনি, কিন্তু কেন এই সিদ্ধান্ত মহাতারকার?

ব্রাজিলের ফুটবল ফেডারেশেন প্রেস বিবৃতি মারফত জানিয়ে দিয়েছে তাদের মহাতারকার আগমনী বার্তা। কিন্তু কেন নেইমার একটু আগেই চলে আসছেন সে ব্যাপারে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

Neymar accused of rape
ধর্ষণের অভিযোগ উঠল নেইমারের বিরুদ্ধে, বাবা বলছেন সাজানো ঘটনা (ছবি-টুইটার)

আগামী মঙ্গলবার তিনি আসছেন। নির্ধারিত সময়ের ছ’দিন আগেই ব্রাজিলের কোপা আমেরিকা দলে যোগ দেবেন দলের সুপারস্টার। কথা হচ্ছে ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড নেইমার জুনিয়রকে নিয়ে। ব্রাজিলের ফুটবল ফেডারেশেন প্রেস বিবৃতি মারফত জানিয়ে দিয়েছে তাদের মহাতারকার আগমনী বার্তা। কিন্তু কেন নেইমার একটু আগেই চলে আসছেন সে ব্যাপারে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

ক্রিকেটের সবচেয়ে বড় ইভেন্টের মাঝেই লাতিন আমেরিকা মজবে তাদের প্রিয় ফুটবল টুর্নামেন্টে। আগামী ১৪ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত ফুটবলের মক্কা ব্রাজিলে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা। ৪৬ তম সংস্করণ এবার। আয়োজক দেশ ব্রাজিল তাদের দল ঘোষণা করে দিয়েছে অনেক আগেই। সেলেকাওরা ২০১৬ সংস্করণে এই টুর্নামেন্টের গ্রুপ পর্যায় থেকে ছিটকে গিয়েছিল। তিতের শিষ্য়রা চাইবে নবমবারের জন্য় কোপায় নিজেদের নাম লেখাতে। ১৪ জুন ব্রাজিল বলিভিয়ার বিরুদ্ধে অভিযান শুরু করবে। আর চারদিন পরেই ভেনেজুয়েলার সঙ্গে খেলবে তারা।

আরও পড়ুন: বিশ্বকাপের মাঝেই কোপা আমেরিকা, কারা বাদ গেলেন ব্রাজিল দল থেকে?

প্যারিস সাঁ জাঁ-র ট্রেনিং থেকে নেইমারের অগ্রিম বেরিয়ে যাওয়ার বিষয় জিজ্ঞাসা করা হয়েছিল তাঁদের কোচ থমাস টাচেলকে। তিনি বলেছেন যে, তিনি নেইমারকে ছাড়েননি। নেইমারের ক্লাব সতীর্থ মারকুইনোস ও থিয়াগো সিলভাও তাঁর সঙ্গেই জাতীয় দলের কোপার হয়ে খেলবেন। ম্যাঞ্চেস্টার সিটির গোলকিপার এডারসন জানিয়েছেন যে, নেইমার আসায় তাঁদের ভালই হবে। কারণ নেইমার তাঁদের সেরা ফুটবলার। তাঁর অভিজ্ঞতা প্র্যাকটিসেও কাজে লাগবে। এভারটনের উইঙ্গার রিচারলিসনও বলছেন, নেইমারকে পেলে তাঁরা ভাল করতে পারবেন। মনে করা হচ্ছে নেইমার নিজেকে মানিয়ে নিতেই একটু আগেই যোগ দিচ্ছেন জাতীয় শিবিরে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Neymar to arrive early in brazil for copa america106316