বড় খবর

আইপিএলের পরেই এল সুখবর! বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন কিংস তারকা

ক্রিকেট মহল থেকে শুভেচ্ছাবার্তায় ভেসে যান তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে, ক্যারিবিয়ান জাতীয় দলের ক্যাপ্টেন জেসন হোল্ডার, সীমিত ওভারের ক্যাপ্টেন কায়রণ পোলার্ড প্রত্যেকেই শুভেচ্ছা জানান তারকা এই ক্রিকেটারকে।

আইপিএলে নজর কেড়েছিলেন। শেষ দু-মাস কঠিন সময় গিয়েছে। জৈব নিরাপদ পরিবেশে থাকতে হয়েছে টানা। প্রত্যেক ক্রিকেটারকে শারীরিক ও মানসিকভাবে নিংড়ে নিয়েছে এমন পরিস্থিতি। ক্রোড়পতি টুর্নামেন্ট থেকে খেলে গিয়েই বাগদান পর্ব সেরে ফেললেন কিংস ইলেভেন পাঞ্জাব তারকা নিকোলাস পুরান। দীর্ঘদিনের বান্ধবী এলিসা মিগুয়েলকে বিয়ে করতে চলেছেন তিনি।

কিংস ইলেভেন পাঞ্জাব প্লে অফে উঠতে না পারলেও পুরান গুরুত্বপূর্ণ সময়ে পারফরম্যান্স করে একাধিকবার নজর কেড়ে নিয়েছেন। শুধু ব্যাট নয়, ফিল্ডিংয়েও তুখোড়ভাবে নিজেকে মেলে ধরেছেন। শচীনও পুরানের ফিল্ডিংয়ের প্রশংসা করেছিলেন। শেষ কয়েক বছরে টি২০ ক্রিকেটে স্পেশালিস্ট হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ক্যারিবিয়ান এই তারকা।

আরো পড়ুন: টেনিস ছেড়ে অভিনয়! সিনে দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে গ্ল্যাম গার্ল সানিয়ার

যাইহোক, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। সেই কারণেই এনগেজমেন্ট সেরে ফেললেন তিনি। একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে বাগদত্তার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের আংটি পরিয়ে দিচ্ছেন তিনি।

ছবির ক্যাপশনে লেখা, “ঈশ্বর আমাদের মহান আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন। ক্যাথরিন মিগুয়েলের সঙ্গে গাঁটছড়া বাঁধলাম। মিগুয়েল তোমাকে ভীষণ ভালোবাসি। আমি তোমাকে পেয়েছি।” বাগদত্তা মিগুয়েলও একই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “ও এই মুহূর্ত সবকিছুই পারফেক্ট করে তুলেছে। তোমার ভালোবাসা পাওয়া আশীর্বাদের মত! এই জন্য ঈশ্বরকে প্রত্যেক দিন ধন্যবাদ জানাই। লাভ ইউ পুরান।”

 

View this post on Instagram

 

A post shared by Alyssa Miguel???? (@kathrina_miguel)

এরপরেই ক্রিকেট মহল থেকে শুভেচ্ছাবার্তায় ভেসে যান তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে, ক্যারিবিয়ান জাতীয় দলের ক্যাপ্টেন জেসন হোল্ডার, সীমিত ওভারের ক্যাপ্টেন কায়রণ পোলার্ড প্রত্যেকেই শুভেচ্ছা জানান তারকা এই ক্রিকেটারকে।

 

View this post on Instagram

 

A post shared by Alyssa Miguel???? (@kathrina_miguel)

পুরান এবং এলিসা সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয়। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দুজনে। একে অন্যকে যে কতটা ভালোবাসেন, তারই যেন প্রমাণ ছবিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nicholas pooran gets hitched to long time girlfriend alyssa miguel

Next Story
টেনিস ছেড়ে অভিনয়! সিনে দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে গ্ল্যাম গার্ল সানিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com