বড় খবর

টেনিস ছেড়ে অভিনয়! সিনে দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে গ্ল্যাম গার্ল সানিয়ার

সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া।

টেনিস তারকা হিসাবে বিশ্বজয় করেছেন। তবে সানিয়া মির্জার গ্ল্যামার কিংবা ড্রেসিং সেন্সও নিয়মিত পেজ থ্রি-তে জায়গা করে নেয়। গ্ল্যাম গার্লকে অবশেষে দেখা যেতে চলেছে রুপোলি পর্দায়। অবশ্য বড় পর্দায় নয় ছোট পর্দায় মুখ দেখাতে চলেছেন তিনি। প্রথম ভারতীয় টেনিস তারকা হিসাবে ডাবলসের ক্রমপর্যায়ের শীর্ষে ওঠা সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে।

এর আগে একাধিকবার সিনেমার নামার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি পাকিস্তান-ঘরণী। প্রথম সারির একাধিক প্রচার মাধ্যমে জানা গিয়েছে সানিয়া একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। এমটিভি-তে জানুয়ারিতেই সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হতে চলেছে।

আরো পড়ুন: জাতীয় দলে বাদ, কোহলিকে মাঠেই লাল চোখ সূর্যকুমারের, রইল ভিডিও

এই ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে তরুণ কাপল-দের ভূমিকায় যারা অভিনয় করছেন তারা ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।

জানা গিয়েছে টিউবারকিউলসিস নিয়েও সচেতনতামূলক বার্তা দেওয়া হবে এই ওয়েব সিরিজে। সানিয়া নিজেই জানিয়েছেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যেও ব্যাপকভাবে টিবি ছড়িয়ে পড়েছে। কোভিডের সময়ে এই রোগে আক্রান্তদের অবস্থা আরও খারাপ হয়েছে।

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচার লঞ্চ করা হবে। একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, এই শো-এর কনসেপ্ট মুগ্ধ করে টেনিস কুইনকে। এই সিরিজের পর সানিয়া অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার কথা সিরিয়াসলি ভাবছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sania mirza to act in mtv nishedh show web series acting debut

Next Story
সাকিবকে কুচিয়ে ফেলার হুমকি দিয়েছিলেন, অবশেষে গ্রেফতার মৌলবাদী মহসিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com