পুলওয়ামার বদলে প্রমোশনল টুইট! কোহলির উইকেট ছিটকে দিল নেটিজেনরা

কাশ্মীর হামলার প্রায় ছ'ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরেও কোহলি এই ইস্যুতে একটি কথা না-লিখেই, করলেন একটি প্রমোশনল টুইট। যা দেখে মেজাজ ঠিক রাখতে পারল না টুইটার। টুইটারাত্তিদের আক্রমণের মুখে পড়লেন বিরাট।

By: New Delhi  Updated: February 15, 2019, 01:04:02 PM

পুলওয়ামার বদলে প্রমোশনল টুইট! কী করে এমনটা করতে পারেন বিরাট কোহলি? এই মর্মেই ভারত অধিনায়ককে ধুয়ে দিল টুইটার।  দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরা এলাকায় গত বৃহস্পতিবার দুপরে ভয়াবহ আইইডি (ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস) বিস্ফোরণে মৃত্যু হয়েছে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) অন্তত ৪০ জন জওয়ানের।

এই ঘটনার পর দেশের একাধিক ক্রিকেটার ও সেলেবরা টুইটারে শহীদদের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করতে শুরু করে দনে। অথচ কাশ্মীর হামলার প্রায় ছ’ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরেও কোহলি এই ইস্যুতে একটি কথা না-লিখেই, করলেন একটি প্রমোশনল টুইট। যা দেখে মেজাজ ঠিক রাখতে পারল না টুইটার। টুইটারাত্তিদের আক্রমণের মুখে পড়লেন বিরাট।

আরও পড়ুন: ‘টেবিলে নয়, যুদ্ধক্ষেত্রে আলোচনায় বসার সময় এসেছে’

অপর্ণা নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, “বিরাট পয়সাটাই সব নয়। সে দেশে তুমি থাকো সেই দেশের জওয়ানদের নিয়ে টুইট করা অনেক গুরুত্বপূর্ণ। তুমি ভুল সময় টুইট করেছো।” সাক্ষী ত্রিপাঠী নামে একজন লিখলেন. “স্যার আপনি ভারতীয়। আজকের ঘটনায় আপনার সমবেদনা জানানো উচিত।” যদিও এসব দেখে কোহলির টিম সেই টুইট ডিলিট করে দেয়। যদিও সেই মুছে দেওয়া টুইটেরও প্রিন্টস্ক্রিন নিয়ে রাখেন অনেকে। তাঁরা সেটা পোস্ট করেই লেখেন, কোহলি টুইট সরিয়ে দিয়েছে।”

কোহলি শুক্রবার অর্থাৎ আজ টুইট করে তাঁর সমবেদনা জানিয়েছেন পুলওয়ামার নিহত জওয়ানদের প্রতি।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Not the right time virat kohli slammed for ill timed twitter post amid outrage over pulwama tragedy75108

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং