বড় খবর

শচীনকে নিয়ে মুখ খুললেন শ্রীসন্থ, সাক্ষী থাকল ‘বিগ বস’

৩৫ বছরে শ্রীসন্থ এই মুহূর্তে ক্রিকেট থেকে দূরে। বিসিসিআই তাঁকে স্পটফিক্সিংয়ের ইস্যুতে আজীবন ক্রিকেট থেকে নির্বাসনে পাঠিয়েছে। ২০১৩ আইপিএল-এ দিল্লি পুলিশ ম্যাচ গড়াপেটার কাণ্ডে শ্রীসন্থের সঙ্গে অজিত চাণ্ডিলা ও অঙ্কিত চাভানকে পুলিশ গ্রেফতার করেছিল।

S Sreesanth and Sachin Tendulkar
শচীনকে নিয়ে মুখ খুললেন শ্রীসন্থ, সাক্ষী থাকল ‘বিগ বস’ (ছবি-টুইটার)

রিয়্যালিটি শো ‘বিগ বস’ থেকে বেরিয়ে গিয়েও ফিরে এসেছেন ঘরের দুই সদস্য়। সোমবার গায়ক অনুপ জলোটার সঙ্গে কামব্যাক করেছেন ক্রিকেটার এস শ্রীসন্থ। এখানে এসে শ্রীসন্থ শোনালেন কিংবদন্তি শচীন তেণ্ডুলকরের প্রতি তাঁর কৃতজ্ঞতার কাহিনি।

২০০৭-এ দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম টি-২০ বিশ্বকাপ জয়ের পর ঘরের মাঠে ২০১১ ওয়ান ডে বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারতীয় দলের অন্যতম সদস্য ছিলেন শ্রীসন্থ।নির্বাসিত ইন্ডিয়ান পেসার বিগ বসে এসে যে ঘটনার কথা বললেন সেটা ভারতের পঞ্চাশ ওভার বিশ্বকাপ জয়ের কয়েক বছর পরের। শ্রীসন্থ বললেন, “ ২০১১ বিশ্বকাপের এক-দুই বছর পরের ঘটনা এটা। একজন ইন্টারভিউ নিচ্ছিলেন শচীন তেন্ডুলকরের। তিনি দলের সবার নাম করেই প্রশংশা করছিলেন। তিনি আমার নামটা উচ্চারণ করেনি। কিন্তু ঠিক তখনই শচীন আমার নাম করে তাঁকে বলেন, শ্রীসন্থও কিন্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল বিশ্বকাপে। এটা দেখার পর আমি প্রচণ্ড কেঁদেছিলাম।”

আরও পড়ুন: ইন্দো-পাক ম্যাচে ফিক্সিংয়ের ছায়া, আকমলকে পিসিবি-র সমন

৩৫ বছরে শ্রীসন্থ এই মুহূর্তে ক্রিকেট থেকে দূরে। বিসিসিআই তাঁকে স্পটফিক্সিংয়ের ইস্যুতে আজীবন ক্রিকেট থেকে নির্বাসনে পাঠিয়েছে। ২০১৩ আইপিএল-এ দিল্লি পুলিশ ম্যাচ গড়াপেটার কাণ্ডে শ্রীসন্থের সঙ্গে অজিত চাণ্ডিলা ও অঙ্কিত চাভানকে পুলিশ গ্রেফতার করেছিল।কিন্তু ৭ অগস্ট শ্রীসন্থের উপর থেকে নির্বাসন তুলে নেওয়ার জন্য বোর্ডকে নির্দেশ দেয় কেরল হাইকোর্ট। যদিও বোর্ড আইনি পথেই লড়াই চালিয়ে যায়। শ্রীসন্থের উপর তারা ফতোয়া জারি রাখে। 

ক্রিকেট ভুলে এন্টারটেনমেন্ট জগতে নিজের জায়গা তৈরি করতে উঠে পড়ে লেগেছেন শ্রীসন্থ। ‘বিগ পিকচার’, ‘টিম  ফাইভ’এর মতো মালয়ালম ছবিতেও দেখা যায় তাঁকে। বলিউড ছবি ‘অক্সর টু’তেও আইনজীবি গৌরবের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। কিন্তু কোথাওই ঠিক খাপ খাওয়াতে পারেননি নিজেকে। বিগ বস টু কিন্তু মোটেই শ্রীসান্থের প্রথম রিয়্যালিটি শো নয়। এর আগে ডান্স রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা যা’ তে অংশ নিয়েছিলেন তিনি। ক্রিকেট দুনিয়া তাঁকে বিদায় দেওয়ার পর শ্রীসন্থ মাথা গলিয়েছেন বিভিন্ন ক্ষেত্রে। বাদ যায়নি রাজনীতিও। ২০১৬ সালে শ্রীসন্থ ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন। কেরাল ভোটে তিরুঅনন্তপুরম থেকে লড়েওছিলেন। কিন্তু কংগ্রেসের ভিএস শিবকুমারের কাছে পরাজিত হন। এখন দেখার বিগ বসের দ্বাদশ মরসুমে তিনি কতদূর যেতে পারেন!

Web Title: On bigg boss sreesanth recalls how sachin tendulkar came to his rescue

Next Story
নেটফ্লিক্সে এবার শাহরুখ খান, নতুন সিরিজ বার্ড অফ ব্লাড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com