বড় খবর

অবসর জীবনে গম্ভীরকে একটাই পরামর্শ শাহরুখের

বাইশ গজকে বিদায় জানিয়েছেন গৌতম গম্ভীর। মঙ্গলবার একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করে সব রকমের ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার কথা জানিয়েছেন দেশের বিশ্বকাপ জয়ী বাঁ-হাতি ওপেনার।

Gautam Gambhir and Sharukh Khan
অবসর জীবনে গম্ভীরকে একটাই পরামর্শ শাহরুখের (ছবি টুইটার)

বাইশ গজকে বিদায় জানিয়েছেন গৌতম গম্ভীর। মঙ্গলবার একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করে সব রকমের ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার কথা জানিয়েছেন দেশের বিশ্বকাপ জয়ী বাঁ-হাতি ওপেনার। তিনি বলেছেন যে, কয়েক বছর ধরেই অবসরের ভাবনাচিন্তা করছিলেন তিনি। অবশেষে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন।

গৌতম গম্ভীরের সঙ্গে আইপিএল-এর একটা আলাদা সম্পর্ক রয়েছে। টুর্নামেন্টের অন্যতম সফল ব্যাটসম্য়ান ও ক্যাপ্টেন তিনি। ২০১১ থেকে ২০১৮ পর্যন্ত কেকেআর-এর হয়ে খেলেছেন তিনি। এর মধ্যে শহর কলকাতার ফ্র্যাঞ্চাইজিকে ২০১২ ও ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন করান তিনি। গম্ভীর ১৫২টি আইপিএল ম্যাচ খেলে ১২৩.৮৮-এর গড়ে করেছেন ৪২১৭ রান। এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান স্কোরার তিনি।

আরও পড়ুন: আর বাইশ গজে নামবেন না গৌতম গম্ভীর

গম্ভীরের অবসরের বার্তা পেয়ে টুইট করছেন কেকেআর-এর সহমালিক শাহরুখ খান। অবসর জীবনে গম্ভীরের হাসি মুখ দেখতে চান তিনি। প্রাক্তন অধিনায়ককে আরও একটু হাসার পরামর্শ দিয়েছেন কিং খান। বলিউড বাদশা লিখেছেন, “ভালবাসা আর নেতৃত্বের জন্য আমার ভালবাসা নিও ক্যাপ্টেন। তুমি ভীষণ স্পেশ্যাল একজন। আল্লাহ তোমায় খুশিতে রাখুন। আর তোমার আর একটু হাসা উচিত।”

কলকাতা নাইট রাইডার্স গম্ভীরকে অন্যরকম ট্রিবিউট দিতে চায়। তারা #ThankYouGambhir লিখে সবাইকে টুইট করার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি কেকেআর গম্ভীরকে ধন্য়বাদ দিয়েছে, দলকে প্রথম আইপিএল ট্রফির স্বাদ দেওয়ার জন্য়। গম্ভীরকে তাঁর প্রাক্তন সতীর্থরাও টুইট করে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On gautam gambhirs retirement kkr co owner shah rukh khan has suggestion

Next Story
‘বিরাট’ শব্দব্রহ্ম! কান পেতে শুনছে সোশ্যালVirat Kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com