scorecardresearch

বড় খবর

কোহলিকে হারিয়েও পাক চ্যানেলের BREAKING NEWS এ অপদস্থ ইমরান, খিল্লি হল চূড়ান্ত

মূল প্রতিদ্বন্দ্বিতা গিয়ে দাঁড়ায় ইমরান খান বনাম বিরাট কোহলির মধ্যে। শেষপর্যন্ত দেখা যায় বিরাট কোহলি পেয়েছেন ৪৬.২%। এবং ইমরান খান বিরাটের থেকে ১.১% ভোট বেশি পেয়ে বিজয়ী হন।

সামান্য টুইটার পোলে অল্প ভোটের ব্যবধানে জয়ী। আর সেটাই কিনা পাক সংবাদমাধ্যমে BREAKING NEWS! আইসিসির টুইটারে বিরাট কোহলিকে হারিয়ে জয়ী হয়েছিলেন বর্তমান পাক প্রধানমন্ত্রী ইমরান খান। আর তা নিয়েই সারাদিন পাক প্রচারমাধ্যম ব্যস্ত রইল ব্রেকিং নিউজ পরিবেশন করতে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির ছররা!

সম্প্রতি আইসিসি টুইটার পোল আয়োজন করে চারজনের মধ্যে- বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, ইমরান খান এবং মেগ ল্যানিং। আইসিসি চারজনের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখে, “ক্যাপ্টেনশিপ অসাধারণ কিছু ক্রিকেটারদের কাছে আশীর্বাদের মত এসেছে। এদের ব্যাটিং গড়ও বেড়ে গিয়েছে। এই জিনিয়াস ক্রিকেটারদের মধ্যে সেরা কে, তোমরাই বেছে নাও।”

আরো পড়ুন: বার্ড ফ্লু-র ধাক্কায় ধোনির মুরগি ব্যবসা লাটে, হাজারে হাজারে মরল কড়কনাথ

তারপরেই সেই পোলে ভোটগ্রহণ চলে। এবি ডিভিলিয়ার্স প্রাপ্ত ভোটের ৬% পান। মেগ ল্যানিংয়ের সংগ্রহে ০.৫%। মূল প্রতিদ্বন্দ্বিতা গিয়ে দাঁড়ায় ইমরান খান বনাম বিরাট কোহলির মধ্যে। শেষপর্যন্ত দেখা যায় বিরাট কোহলি পেয়েছেন ৪৬.২%। এবং ইমরান খান বিরাটের থেকে ১.১% ভোট বেশি পেয়ে বিজয়ী হন। পান মোট ভোটের ৪৭.৩%। তারপরেই আইসিসি তাদের টুইটার থ্রেডে ইমরান খানকে সংশ্লিষ্ট পোলের বিজয়ী ঘোষণা করে দেয়।

আর সামান্য এই টুইটের ভোটে ইমরান বিজয়ী হওয়ার পরই সেই খবর এক পাক টিভি চ্যানেলে ব্রেকিং নিউজ হিসাবে দেখানো হতে থাকে। এমনকি সেই টিভি চ্যানেলের সিরিয়াস কন্ঠে বোঝাতে থাকে এই ভোট কীভাবে আয়োজন করা হল। এই পোলের বিজয়ী হওয়া কতটা গুরুত্বপূর্ণ!

সেই রিপোর্টার বলতে থাকেন, “পাকিস্তানের জনসাধারণের জন্য সুখবর। আইসিসি একটি টুইটার পোল আয়োজন করেছিল, যেখানে পাকিস্তান জয়ী হয়েছে। দুই দেশের সমর্থকরাই হাড্ডাহাড্ডি এই লড়াই দেখেছে। তবে শেষমেশ বিজয়ী হয়েছি আমরাই।”

তারপরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল আর খিল্লির বন্যা বয়ে যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pakistan celebrates icc twitter poll win and gets trolled on social media