বড় খবর

ওয়াকার ইউনিস জোচ্চুরি করতেন! পাক কিংবদন্তির নামে বিস্ফোরক অভিযোগ আসিফের, ভিডিও দেখুন

এমনই বিস্ফোরক অভিযোগ করার সঙ্গেই আসিফ পাকিস্তানের বর্তমান বোলিং কোচ ওয়াকারকে তুলোধোনা করেন।

নতুন বলে কীভাবে বোলিং করতে হয়, তা জানতেন-ই না ওয়াকার ইউনিস। সেই কারণেই বল পুরোনো হওয়ার পর কারিকুরি করে রিভার্স সুইং করতেন! অন্য কোনো দেশের নয়, পাক কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিসকে এভাবেই ভয়ঙ্কর আক্রমণ করলেন পাকিস্তানেরই অন্য প্রাক্তন মহম্মদ আসিফ।

পাকিস্তানের এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে আসিফ বলে দিলেন, “ওয়াকার বলে কারসাজি করে রিভার্স সুইং করার জন্য প্রতারণা করতেন। কেরিয়ারের অধিকাংশ সময়ই নতুন বলে বল করার কৌশল জানা ছিল না ওঁর। একদম শেষের দিকে কিছুকিছু শিখেছিল।”

আরো পড়ুন: গিলক্রিস্ট-ধোনিকেও পেরিয়ে যাবেন পন্থ! ঋষভের আগ্রাসনে মুগ্ধ কিংবদন্তি

এমনই বিস্ফোরক অভিযোগ করার সঙ্গেই আসিফ আরো পাকিস্তানের বর্তমান বোলিং কোচ ওয়াকারকে তুলোধোনা করে আরো বলেন, রিভার্স সুইংয়ের মাস্টার হওয়া সত্ত্বেও নতুন কোনো বোলার তুলে আনতে পারেননি ওয়াকার।

“সবাই জানে ওয়াকার রিভার্স সুইংয়ের মাস্টার। তা হলে বোলিং কোচ হিসেবে নতুন এমন কাউকে তুলে আনতে পারেনি কেন যে নিখুঁত রিভার্স সুইং করাতে পারে। এঁরা কুড়ি বছর ধরে কোচিং করাচ্ছে। তা সত্ত্বেও কোয়ালিটি বোলার তৈরি করতে পারেনি। এদের কোনো ধারাবাহিকতাই নেই। আমাদের ফাস্ট বোলারের অভাব নেই, তবে কোয়ালিটি বোলার নেই।” বলে দিয়েছেন ম্যাচ গড়াপেটা কাণ্ডে নির্বাসিত থাকা তারকা পেসার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pakistan legendary pecer waqar younis used to cheat with ball to get reverse swing alleges mohammad asif

Next Story
গিলক্রিস্ট-ধোনিকেও পেরিয়ে যাবেন পন্থ! ঋষভের আগ্রাসনে মুগ্ধ কিংবদন্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com