বড় খবর

পাক ক্রিকেটে চরম দুঃসংবাদ! বুড়ো আঙুল ভাঙলেন বাবর আজম

শুধু টি২০ নয়। টেস্ট খেলা নিয়েও আশঙ্কা রয়েছে। অল্প এই কয়েকদিনে কীভাবে সুস্থ হয়ে ডিসেম্বরের ২৬ তারিখ থেকে শুরু হতে চলা টেস্টে নামবেন তিনি, তা নিয়ে জোরালো সমস্যায় পাক ক্রিকেট।

একের পর এক দুঃসংবাদ পাকিস্তানে। প্রথমে একাধিক ক্রিকেটার কোভিড আক্রান্ত হওয়ায় একসময় সিরিজ হওয়া নিয়েই শঙ্কা তৈরি হয়। সেই ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই দুঃসংবাদ। এবার আঙ্গুল ভেঙে টি২০ সিরিজ থেকেই ছিটকে গেলেন পাকিস্তানের একনম্বর তারকা বাবর আজম।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে নামার আগে প্রস্তুতির সময় ডান হাতের বুড়ো আঙুলে চোট পান ক্যাপ্টেন বাবর আজম। তারপরেই স্ক্যান করে জানা যায়, আঙুলে চিড় ধরেছে। আপাতত ১২ দিন অনুশীলন করতে পারবেন না তিনি।

আরো পড়ুন: শাহের গুজরাটে কেন সাত ম্যাচ! সৌরভের বিরুদ্ধে অসন্তোষ বাংলা, মুম্বইয়ের

শুধু টি২০ নয়। টেস্ট খেলা নিয়েও আশঙ্কা রয়েছে। অল্প এই কয়েকদিনে কীভাবে সুস্থ হয়ে ডিসেম্বরের ২৬ তারিখ থেকে শুরু হতে চলা টেস্টে নামবেন তিনি, তা নিয়ে জোরালো সমস্যায় পাক ক্রিকেট।

পাকিস্তানের হেড কোচ মিসবা উল হক টি২০-র ক্রমপর্যায়ে দ্বিতীয় স্থানে থাকা বাবরকে নিয়ে বলেছেন, “টি২০ সিরিজে খেলার জন্য মুখিয়ে ছিল বাবর আজম। আপাতত ছিটকে যাওয়ায় ব্যাপক হতাশ ও। আমাদের সামনে এখন ভরা ক্রিকেট মরশুম। আশা করছি দ্রুত ও সুস্থ হয়ে উঠবে। যাতে জাতীয় দলে পুনরায় কামব্যাক করতে পারে।”

অনুশীলনেই বাবর আজমের একদিন আগে টপ অর্ডার ব্যাটসম্যান ইমাম উল হক বাঁ হাতের বুড়ো আঙুল ভেঙে ফেলেন। পাশাপাশি পাক টি২০ দলের সহ অধিনায়ক শাদাব খানের কুঁচকিতে চোট রয়েছে। এমনটা জানিয়েছে পিসিবি। আগামী শুক্রবারই নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি২০ খেলতে নামছে পাকিস্তান।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Pakistan star babar azam ruled out of t20 series with fractured thumb

Next Story
কপাল পুড়ল ঋদ্ধির, ঋষভের দুরন্ত ফর্মে জায়গা হারানোর মুখে বাঙালি তারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com