পিএসএলে পারফর্ম করছেন না পিটবুল, কিন্তু কেন?

টুর্নামেন্টকে চিত্তাকর্ষক করে তোলার জন্য় পাকিস্তান ক্রিকেট বোর্ড দেশ-বিদেশের শিল্পীদেরই হাজির করার ভাবনা নিয়েছে। আর এই তালিকায় সবচেয়ে বড় নাম ছিল পিটবুল। মিস্টার ওয়ার্ল্ডওয়াইড আসা মানেই টুর্নামেন্টে একটা বাড়তি লাইমলাইট।

By: Dubai  Published: Feb 14, 2019, 2:32:16 PM

আর ঘণ্টাকয়েকের অপেক্ষা। তারপেরই রাত আটটায় দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। ২০১৬ সালে শুরু হওয়া এই ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-২০ টুর্নামেন্ট এবার চতুর্থ বছরে পা দিল। ছ’দলীয় টুর্নামেন্টের পর্দা উঠছে এদিন। দুবাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি ইসলামাবাদ ইউনাইটেড ও লাহোর কালান্দার্স।


টুর্নামেন্টকে চিত্তাকর্ষক করে তোলার জন্য় পাকিস্তান ক্রিকেট বোর্ড দেশ-বিদেশের শিল্পীদেরই হাজির করার ভাবনা নিয়েছে। আর এই তালিকায় সবচেয়ে বড় নাম ছিল পিটবুল। মায়ামি নিবাসী মার্কিনি র‌্যাপারের বিশ্বব্যপী জনপ্রিয়তা। মিস্টার ওয়ার্ল্ডওয়াইড আসা মানেই টুর্নামেন্টে একটা বাড়তি লাইমলাইট। কিন্তু বৃহস্পতিবার অর্থাৎ আজ সকালেই পিএসএলকে দুঃসংবাদ দিয়েছেন পিটবুল। টুইটারে ভিডিও পোস্ট করে পিটবুল জানিয়ে দিলেন যে, তিনি আসতে পারবেন না। দুবাইয়ে আসতে না-পারার জন্য় ক্ষমাও চেয়ে নিয়েছেন গ্র্যামি জয়ী গায়ক। 

আরও পড়ুন: সানিয়া বলেছিলেন খেলতে, শোয়েব বললেন না

গত পয়লা ফেব্রুয়ারি পিটবুল নিজে টুইট করে জানিয়েছিলেন, দুবাইয়ে পিএসএলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকছেন তিনি। তাহলে এখন প্রশ্ন উঠছে কেন পিটবুল আসবে বলেও আসলেন না। পিটবুল ভিডিও-তে বললেন, “দুবাইতে গিয়ে পাকিস্তান সুপার লিগে অংশ নেওয়ার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু একটা দুর্ভাগ্যজনক ঘটনার ঘটে গিয়েছে। দীর্ঘ বিমান সফর ছিল এটা। টেস্ট ফ্লাইটটা অবতরণের সময় ইঞ্জিনের কিছু অংশ খুলে বেরিয়ে আসে। পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং আমরা অনেক চেষ্টা করেও দুবাইয়ে আসতে পারলাম না। আমি অত্য়ন্ত দুঃখিত। সকলের কাছে ক্ষমাপ্রার্থী। আপনারা টুর্নামেন্ট উপভোগ করুন। আমাকে এই টুর্নামেন্টে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। আশা করি পরের বছর দেখা হবে।”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Pakistan Super League 2019: American rapper Pitbull not performing at the opening ceremony:পিএসএলে পারফর্ম করছেন না পিটবুল, কিন্তু কেন?

Advertisement