সানিয়া বলেছিলেন খেলতে, শোয়েব বললেন না

পাকিস্তানের সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত সদস্য শোয়েব। সদ্য়ই দেশের জার্সিতে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ ও ওয়ান-ডে সিরিজ খেলেছেন তিনি।

By: Dhaka  Published: November 13, 2018, 1:39:28 PM

আসন্ন টি-টেন লিগে অংশ নেবেন না পাকিস্তানের তারকা  ক্রিকেটার শোয়েব মালিক। সোমবার রাতে একটি আবেগপ্রবণ টুইট করেই সেই সিদ্ধান্ত জানিয়েছেন ভারতের টেনিস স্টার  সানিয়া মির্জার স্বামী। টি-টেন লিগে শোয়েবের খেলার কথা ছিল পাঞ্জাব লেজেন্ডসের হয়ে। কিন্তু সদ্যজাত ছেলে ইজহান মির্জা মালিক ও স্ত্রী সানিয়ার সঙ্গে সময় কাটাতে চান বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন শোয়েব। তাঁর কাছে এই মুহূর্তে ক্রিকেটের থেকেও এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। এমনটাই জানিয়েছেন শোয়েব।

টুইটারে শোয়েব লিখলেন, “ আমি পাঞ্জাব লেজেন্ডসের হয়ে এবার আর টি টেন লিগে অংশ নেব না। এটা জানাতে আমার একটা মিশ্র অনুভূতি হচ্ছে। আমার পরিবারের সঙ্গেই সময় কাটাতে চাই। যদিও সিদ্ধান্তটা নেওয়া সহজ ছিল না। আমার স্ত্রী আমাকে খেলতেই বলেছিল। কিন্তু আমি তাঁর আর ছেলের সঙ্গে সময় কাটাতে চাই। এই মুহূর্তে এটা করতে সবচেয়ে বেশি ইচ্ছা করছে। আশা করি আপনারা বুঝবেন।” গত ৩০ অক্টোবর প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান শোয়েব। ইনস্টাগ্রামে অভিনব কায়দায় এই খবরটা শেয়ার করেছিলেন সানিয়া।

আরও পড়ুন: পুত্রসন্তানের জন্ম দিলেন সানিয়া মির্জা

পাকিস্তানের সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত সদস্য শোয়েব। সদ্য়ই দেশের জার্সিতে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ ও ওয়ান-ডে সিরিজ খেলেছেন তিনি। টি-২০ ও ওয়ান-ডে সিরিজের পর এবার দুই দল মুখোমুখি হবে ক্রিকেটের দীর্ঘতম ফরম্যাটে। তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দুই দল। আগামী ১৬ নভেম্বর দুবাইয়ের শেখ জায়েদ স্টেডিয়ামে প্রথম টেস্ট। কিন্তু টেস্ট টিমে ব্রাত্য় শোয়েব। ২০১৫ সালে শেষবার ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের হয়ে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে খেলেছিলেন তিনি। গতবার টি-টেন লিগে ছ’দলের লড়াই ছিল। এবার দু’টি দলের সংযোজন হয়েছে। কেরালা কিংস, পাঞ্জাব লেজেন্ডস, মারাঠা অ্য়ারাবিয়ানস, বেঙ্গল টাইগার্স, দ্য করাচিয়ান্স, রাজপুতস, নর্দান ওয়ারিয়র্স ও পাকতুন্স খেলবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shoaib malik posts emotional message after pulling out of t10 league

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং