বড় খবর

উড়ন্ত ক্যাচ পাকিস্তানের ক্রিকেটে, ভিডিও দেখে তাক লেগে যাচ্ছে সবার

সর্বত্রই প্রশংসিত হচ্ছেন রিজওয়ান। এখন টি ২০ ফিল্ডাররা যে ফিল্ডিং সিরিয়াসলি নিচ্ছেন, এই ক্যাচেই তা প্রমাণ। আইসিসি-ও পরে সেই ক্যাচের ভিডিও শেয়ার করে।

আইপিএলে একের পর দর্শনীয় ক্যাচ নজর কেড়েছে। জাদেজা থেকে ডুপ্লেসিস, পোলার্ডদের ক্যাচ টুর্নামেন্টের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। আইপিএলকে টেক্কা দিতে এবার আসরে পাকিস্তানের ন্যাশনাল টি২০ কাপ।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটেই এবার অবিশ্বাস্য উড়ন্ত ক্যাচ নিয়ে বিশ্বের শোরগোল ফেলে ফেলেন মহম্মদ রিজওয়ান। বলা হচ্ছে, তাঁর ক্যাচই টুর্নামেন্টের সেরা।

আরো পড়ুন: ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

খেলা ছিল খাইবার পাখতুনখাওয়া বনাম সিন্ধের মধ্যে। সেই ম্যাচেই দুরন্ত ঘটনা। মহম্মদ হ্যারিস উইকেটকিপারের ভূমিকায় ফিরে আসায় মহম্মদ রিজওয়ানকে উইকেটকিপারের গ্লাভস ছেড়ে ফিল্ডারের ভূমিকায় অবতীর্ণ হতে হয়।

১৯তম ওভারে মুসাদ্দিক আহমেদের বল ওভার বাউন্ডারিতে পাঠাতে চেয়েছিলেন ব্যাটসম্যান আনোয়ার আলি। তবে সেই গগনচুম্বী শট মাঠের বাইরে যায়নি। এক্সট্রা কভারে ফিল্ডিং করছিলেন রিজওয়ান। তিনি প্রায় চল্লিশ গজ দৌঁড়ে এসে সুপারম্যানের ভঙ্গিতে ঝাঁপিয়ে ক্যাচ তালুবন্দি করেন। সেই সময় সিন্ধ ১১৭/৮ রানে ব্যাটিং করছিলাম জয়ের জন্য তখনও প্রয়োজন ছিল ২৮ রান।

রিজওয়ানের ক্যাচের সেই ভিডিও শেয়ার করে পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইটারে লেখে, “এটা পাখি, সুপারম্যান কিংবা উড়োজাহাজ কিছুই না। ইনি মহম্মদ রিজওয়ান।” সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করার পরেই তা ভাইরাল। সর্বত্রই প্রশংসিত হচ্ছেন রিজওয়ান। এখন টি ২০ ফিল্ডাররা যে ফিল্ডিং সিরিয়াসলি নিচ্ছেন, এই ক্যাচেই তা প্রমাণ। আইসিসি-ও পরে সেই ক্যাচের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখে, “কী দারুণ ক্যাচ!”

রিজওয়ান যদিও ম্যাচে ব্যাট হাতে সফল হতে পারেননি। ১৪ বলে মাত্র ১২ রান করে আউট হয়ে যান তিনি। তাঁর দল খাইবার পাখতুনখাওয়াও সিন্ধের বিরুদ্ধে ২ উইকেটে ম্যাচ হেরে বসে। তবে ম্যাচ হারলেও রিজওয়ানের ক্যাচ ম্যাচের সেরা ঘটনা হয়ে থেকে গিয়েছে। আগামীতেও তিনি এমন অসাধারণ ক্যাচ নিয়ে তাক লাগাতে পারেন কিনা, সেটাই দেখার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pakistan wicketkeeper mohammad rizwans unbelievable catch leaves everyone spellbound

Next Story
পেরুর বিরুদ্ধে দুরন্ত হ্যাটট্রিক, বিধ্বংসী নেইমার আরো কাছাকাছি পেলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com