বিয়ের বাইরেও একাধিক সম্পর্ক! হার্দিকের ‘গুরু’র বেলাগাম মন্তব্যে ঝড়

আর প্রশংসা নয়, বিতর্কের আমদানি করলেন তিনি। নিজেই এক অনুষ্ঠানে গিয়ে জানিয়ে দিলেন, বিবাহের বাইরেও তাঁর একাধিক সম্পর্ক ছিল। এক টিভি শো-য়ে তিনি আমন্ত্রিত ছিলেন।

By: Karachi  Updated: July 18, 2019, 08:56:41 PM

বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা এবার প্রকাশ্যে স্বীকার করে নিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার আবদুল রজ্জাক। বিশ্বকাপের সময় থেকেই শিরোনামে প্রাক্তন এই পাকিস্তানি তারকা। তিনি হার্দিক পাণ্ডিয়াকে সাহায্যের প্রস্তাব দিয়ে বলেছিলেন, হার্দিককে যদি তিনি কোচিং করান, তাহলে বিশ্বের সেরা অলরাউন্ডার হয়ে উঠবে ও। পড়শি দেশের তারকা অলরাউন্ডারের কাছে তাঁর সাহায্যের প্রস্তাব দু-দেশে বেশ প্রশংসিত হয়েছিল।

তবে এবার আর প্রশংসা নয়, বিতর্কের আমদানি করলেন তিনি। নিজেই এক অনুষ্ঠানে গিয়ে জানিয়ে দিলেন, বিবাহের বাইরেও তাঁর একাধিক সম্পর্ক ছিল। এক টিভি শো-য়ে তিনি আমন্ত্রিত ছিলেন। সেখানে তিনি জানালেন, একটা কিংবা দুটো নয়, কমপক্ষে পাঁচটা থেকে ছটা সম্পর্কে তিনি আবদ্ধ ছিলেন। পাশাপাশি তিনি বলেন, এর মধ্যে একটা সম্পর্কের মেয়াদ তো দেড় বছর গড়িয়ে গিয়েছিল।

আরও পড়ুন সম্পর্কে আবদ্ধ হওয়ার মুখে আজাহার-সানিয়া! বিয়ের সানাই বেজেই গেল

নিশামের ছক্কায় ‘মৃত্যু’ কিউয়ি কোচের! ফের বড় দুঃসংবাদ নিউজিল্যান্ড ক্রিকেটে

কোহলি অপমানিত এবার বোর্ডের কাছে! ক্যাপ্টেনের বায়নাক্কায় সরাসরি ‘না’

শোয়ের অ্যাঙ্কর আরও স্পষ্ট করে জানার উদ্দেশে জিজ্ঞাসা করেন, বিয়ের পরে কী হয়েছিল? রজ্জাকের স্পষ্ট স্বীকারোক্তি, বিয়ের পরেই সম্পর্কের সূত্রপাত হয়েছিল।

abdul razzak বিস্ফোরক স্বীকারোক্তি রজ্জাকের (ফেসবুক)

ঘটনাচক্রে, সোশ্য়াল মিডিয়া ব্যবহারকারীরা আবার হার্দিক পাণ্ডিয়া এবং তাঁকে সাহায্য করতে প্রস্তুত থাকা আবদুল রজ্জাক- দুই অলরাউন্ডারের মধ্যেই মিল খুঁজে পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আবার রজ্জাককে হার্দিকের ‘গুরু’ বলেও সম্ভোধন করা হয়েছে। কফি উইথ করণ-এ গিয়ে হার্দিকের খুল্লমখুল্লা বক্তব্য সমালোচনার জন্ম দিয়েছিল। তারপরে জাতীয় দল থেকেও বাদ পড়তে হয়েছিল।

রজ্জাকও খোলামেলা জানিয়ে দিলেন, পরকীয়ায় তিনি বেশ সিদ্ধহস্ত ছিলেন তিনি। সবমিলিয়ে রজ্জাক নিজেই নয়া বিতর্কের জন্ম দিয়ে গেলেন।

Read the full story in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pakistani all rounder abdul razzak confessed having in several extra marital affairs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement