scorecardresearch

বড় খবর

গুরুতর অসুস্থ ইজহান, প্রবল দুঃসংবাদে ছারখার সানিয়া-শোয়েব

পাকিস্তান বর্তমানে বাংলাদেশে রয়েছে। টি২০ সিরিজ শেষ হওয়ার আগেই দেশে ফিরছেন শোয়েব মালিক।

সানিয়া-শোয়েবের পরিবারে হঠাৎ দুঃসংবাদ। পুত্র ইজহান মির্জা মালিক গুরুতর অসুস্থ। সেই কারণে বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে খেলতে পারবেন না শোয়েব মালিক। বাংলাদেশ থেকেই দেশে ফিরে যাচ্ছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে সরকারি বিবৃতিতে এমনটাই জানানো হয়েছে।

সানিয়া-শোয়েবের ইজহান মির্জা মালিক ৩ বছরে পা দিয়েছে। পিসিবি-র তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, “আজ শোয়েব মালিক বাংলাদেশের বিরুদ্ধে শেষ টি২০ ম্যাচে খেলতে পারবেন না পুত্রের অসুস্থতার জন্য। ম্যাচ শুরুর আগেই দুবাই রওনা দিচ্ছেন শোয়েব।”

আরও পড়ুন: দ্রাবিড় নিজের ঢাক নিজে পেটান না! শাস্ত্রীকে কাছাখুলে আক্রমণ গম্ভীরের

কিছুদিন আগেই পাকিস্তান টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছিল। বিশ্বকাপের পরে বাংলাদেশ সফরে এসে টি২০ সিরিজে টানা দুটো ম্যাচ জিতে পাক দল ২-০ এগিয়ে গিয়েছে। এছাড়াও পিসিবির তরফে জানানো হয়েছে পাক টি২০ দল মঙ্গলবার ঢাকা থেকে দুবাই হয়ে পাকিস্তান যাবে।

তবে দুবাইয়ে উসমান কাদির এবং ইমাদ ওয়াসিম পরিবারের সঙ্গে কয়েকদিন কাটিয়ে তারপরে দেশে ফিরবেন। টি২০ দল দেশে ফেরার পরে পাক টেস্ট দল চট্টগ্রামে যাবে প্ৰথম টেস্ট খেলতে।

বোলিং পরামর্শদাতা ভার্নন ফিল্যান্ডার প্ৰথম টেস্টের পরেই দায়িত্ব ছাড়বেন। কারণ টি২০ এবং প্ৰথম টেস্ট পর্যন্তই তাঁর সঙ্গে চুক্তি হয়েছিল পিসিবির।

পাকিস্তান এবং বাংলাদেশ দুটো ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের টেস্ট খেলবে। শুক্রবার শুরু হবে চট্টগ্রাম টেস্ট। ঢাকায় দ্বিতীয় টেস্ট হবে ডিসেম্বরের ৪-৮ তারিখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pakistans shoaib malik to return home due to sons illness to miss 3rd t20i vs bangladesh