বড় খবর

বিশ্বসেরা কামিন্স বোঝালেন কেন কেকেআর তাঁর জন্য় সাড়ে ১৫ কোটি খরচ করেছে

নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজে ইতিমধ্য়েই ১-০ এগিয়ে অস্ট্রেলিয়া। পার্থে ২৯৬ রানে জিতে মেলবোর্নে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে টিম পেইন অ্যান্ড কোং।

Pat Cummins stars as Australia closes in on victory against New Zealand
কামিন্সের আগুনে বোলিংয়ে মেলবোর্নেও হারের মুখে নিউজিল্য়ান্ড (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)
নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজে ইতিমধ্য়েই ১-০ এগিয়ে অস্ট্রেলিয়া। পার্থে ২৯৬ রানে জিতে মেলবোর্নে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে টিম পেইন অ্যান্ড কোং।

সিরিজের শেষ ও তৃতীয় টেস্ট সিডনিতে। মেলবোর্নে জিতেই সিরিজ পকেটস্থ করার পথ প্রশস্ত করে ফেলেছে অজিরা। সব ঠিক থাকলেই এই টেস্টও হারতে চলেছেন কেন উইলিয়ামসনরা।

আরও পড়ুন-বিরাট ধাক্কা নিউজিল্য়ান্ড শিবিরে, এক মাসের জন্য় মাঠের বাইরে বোল্ট

মেলবোর্ন টেস্টে আগুন জ্বালালেন প্য়াট কামিন্স। বুঝিয়ে দিলেন কেন তিনি ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্য়াটে বিশ্বের এক নম্বর পেসার। মাত্র ২৮ রান খরচ করে তুলে নিলেন পাঁচ উইকেট। কামিন্সের আগুনে বলেই নিউজিল্য়ান্ডের প্রথম ইনিংস গুটিয়ে গেল ১৪৮ রানে। অস্ট্রেলিয়ার ৪৬৭ রান তাড়া করতে নেমেছিলেন উইলিয়ামসনরা।

দেখুন কামিন্সের বোলে কীভাবে নাস্তানাবুদ হলেন কিউয়িরা

প্রথম ইনিংসে অজি ব্য়াটসম্য়ানদের কিছুটা হলেও বাউন্সার আর ইয়র্কারে দিশাহীন করে দিয়েছিলেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্য়ান্টনার ও নিল ওয়াগনাররা। কিন্তু অস্ট্রেলিয়ার হয়ে একাই বিপক্ষের ঘুম ছুটিয়ে দিলেন কামিন্স। শনিবার তৃতীয় দিনের শেষে অস্ট্রেলিয়া ৪৫৬ রানে লিড করছে। দ্বিতীয় ইনিংসে চার উইকেট হারিয়ে ১৩৭ রান তুলেছে তারা।

আরও পড়ুন-IPL 2020: সাড়ে ১৫ কোটির কামিন্সের থেকে কী চাইলেন তাঁর গার্লফ্রেন্ড? শুনলে অবাক হয়ে যাবেন

আইপিএল নিলামে চমকে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। রীতিমতো যুদ্ধ করে শাহরুখ খানের কেকেআর ছিনিয়ে নিয়েছিল অস্ট্রেলিয়ার ফাস্টবোলার প্য়াট কামিন্সকে। বিশ্বের এক নম্বর টেস্ট বোলারের বেস প্রাইজ ছিল ২ কোটি টাকা থাকা। সেখানে তাঁকে সাড়ে ১৫ কোটি টাকায় দলে নেয় কলকাতার ফ্র্য়াঞ্চাইজি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pat cummins stars as australia closes in on victory against new zealand

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com