বড় খবর

পাকিস্তানে ক্রিকেট খেলতে যাবেন কোহলিরা! ওয়াঘার ওপার থেকে এল বিশাল আপডেট

পাক কর্তা জানিয়েছেন, পিএসএলের এখনও ৬টি ম্যাচ বাকি রয়েছে। এমনকি ভারতও ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামবে। তাই এশিয়া কাপ আয়োজন করা সম্ভবপর নয়।

ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে বহুদিন ক্রিকেটীয় সম্পর্ক বন্ধ। বাইশ গজে আইসিসি টুর্নামেন্ট বাদে মুখোমুখি হয়না দুই দল। তবে ২০২৩ এশিয়া কাপের জন্য পাকিস্তানের মাটিতে পা দেবে ভারতীয় দল। এই বিষয়ে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি। তিনি জানালেন, আসন্ন জুনে এশিয়া কাপ আয়োজনের সম্ভবনা প্রায় নেই। তবে আগামী বছর এশিয়া কাপ আয়োজিত হবে শ্রীলঙ্কায়।

এহসান মানি জানিয়েছেন, “২০২২ সালে শ্রীলঙ্কা এশিয়া কাপ আয়োজন করবে। ২০২৩ সালে উপমহাদেশীয় এই ইভেন্ট আয়োজন করবে পাকিস্তান। সেই সময়ের মধ্যে ভারতের সঙ্গে পাকিস্তানের রাজনৈতিক সম্পর্ক অনেকটাই উন্নতি হয়ে যাবে। তখন পাকিস্তানে খেলতে আসবে টিম ইন্ডিয়া।”

আরো পড়ুন: ধোনির স্ট্যাম্প ছিটকে দিয়ে শিরোনামে ২১ বছরের তরুণ! দেখুন ভিডিও, চিনুন CSK-র উঠতি তারাকে

এর পাশাপাশি তিনি আরো বলেছেন, “ব্যাকডোর পলিসির মাধ্যমে বেশ কিছু সদর্থক বার্তা এসেছে।।আশা করি আগামী দিনে বরফ আরো গলবে।” জং সংবাদপত্রের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন প্রাক্তন এই আইসিসি কর্তা।

এহসান মানি আশাবাদী, ভারতীয় দল যদি পাকিস্তানে পা রাখে, তাহলে তা পাক ক্রিকেটের যুগান্তকারী বিষয় হবে। কেন এই বছর এশিয়া কাপ আয়োজিত হবে না, তার ব্যাখ্যাও দিয়েছেন পাক ইউ কর্তা। তিনি জানিয়েছেন, পিএসএলের এখনও ৬টি ম্যাচ বাকি রয়েছে। এমনকি ভারতও ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামবে। তাই এশিয়া কাপ আয়োজন করা সম্ভবপর নয়।

“এই বছর এশিয়া কাপ আয়োজন করার প্রশ্নই নেই। কারণ আমরা বেশ ব্যস্ত। এই বছর কোনোভাবেই ছাড়া যাবে না। জুনে সামান্য একটা ছোট উইন্ডো ফাঁকা রয়েছে, সেই সময়ে আমরা পিএসএলের বাকি ম্যাচ খেলব। ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবে। জুনে তার দু সপ্তাহ আগে ভেন্যুতে গিয়ে কোয়ারেন্টাইন পর্ব সারতে হবে। ভারতীয় দলও ব্যস্ত থাকবে। শুনেছি ভারতীয় দল দ্বিতীয় সারির দলই এশিয়া কাপে পাঠাতে চায়। তবে সরকারিভাবে আমাদের কেউ এমন বার্তা দেয়নি।” বলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pcb chairman ehsan mani hopeful of indian team to visit pakistan for asia cup in 2023

Next Story
ধোনির স্ট্যাম্প ছিটকে দিয়ে শিরোনামে ২১ বছরের তরুণ! দেখুন ভিডিও, চিনুন CSK-র উঠতি তারাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com