টি২০ লিগ চলাকালীনই সুরক্ষা লঙ্ঘন ক্রিকেটারদের, চরম সতর্ক করল বোর্ড

টি২০ কাপের সঙ্গে যুক্ত ৯ ক্রিকেটার এবং ৩ জন আধিকারিক হোটেলের বাইরে সময় কাটাচ্ছিলেন। তারপরেই অভিযুক্তদের ডেকে সতর্ক করার পাশাপাশি কোভিড টেস্ট করা হয়েছে।

By:
Edited By: Subhasish Hazra Karachi  October 17, 2020, 6:18:19 PM

জৈব নিরাপদ বলয়ে পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে চলছে জাতীয় টি২০ কাপ। সেই টুর্নামেন্টেই ১২ জনের বিরুদ্ধে বায়ো বাবল ব্যবস্থা লঙ্ঘন করার অভিযোগ উঠল। তার পরেই অভিযুক্ত ক্রিকেটার এবং আধিকারিকদের সতর্ক করা হল পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে।

জৈব নিরাপদ বলয়ের সীমানা ছাড়িয়ে টি২০ কাপের সঙ্গে যুক্ত ৯ ক্রিকেটার এবং ৩ জন আধিকারিক হোটেলের বাইরে সময় কাটাচ্ছিলেন। তারপরেই অভিযুক্তদের ডেকে সতর্ক করার পাশাপাশি কোভিড টেস্ট করা হয়েছে। তিনজনের রিপোর্টই নেগেটিভ এসেছে। তবে টেস্টের খরচ আদায় করা হয়েছে অভিযুক্তদের তরফ থেকেই।

আরো পড়ুন: স্বেচ্ছায় পদত্যাগ করেনি কার্তিক, কেকেআরের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ গম্ভীরের

পিসিবি হাই পারফরম্যান্স ডিরেক্টর নাদিম খান প্রেস বিবৃতিতে জানান, “গোটা টুর্নামেন্ট, সতীর্থডের স্বাস্থ্য নিরাপত্তাকেই প্রশ্নের মুখে ফেলে দিয়েছিল অভিযুক্তরা। এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। পিসিবি সংশ্লিষ্ট ক্রিকেটার, তাদের দলের আধিকারিকদের সঙ্গে আলোচনায় বসেছে। ভবিষ্যতে কোনোভাবেই এমন আচরণ বরদাস্ত করা হবে না। চলতি এবং ভবিষ্যতে যারা নিয়ম লঙ্ঘন করবে তাদের প্রতি পিসিবি জিরো টলারেন্স নীতি নিয়ে চলবে।”

পাকিস্তান অক্টোবরের ৩০ তারিখ থেকে জিম্বাবোয়ের বিপক্ষে ঘরের মাঠে তিনটে করে ওয়ানডে এবং টি২০ ম্যাচ খেলবে। সেই প্রসঙ্গ এনে পিসিবি কর্তা বলেছেন, “আন্তর্জাতিক ক্রিকেট পুনরায় আয়োজন করতে চলায় গোটা বিশ্ব আমাদের নজরে রাখছে। এমন অবস্থায় আমাদের ক্রিকেটাররা যথেষ্ট দায়িত্বশীল হোক, এমনটাই আশা করছি আমরা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pcb warns cricketers who breached bio secure bubble during ongoing national t20 cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং