scorecardresearch

জার্মানির মাঠে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে মেসি! নিরাপত্তাকর্মীরা কোনওরকমে বাঁচালেন কিংবদন্তিকে, দেখুন ভিডিও

মেসিকে নিয়ে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত জার্মানিতে

জার্মানির মাঠে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে মেসি! নিরাপত্তাকর্মীরা কোনওরকমে বাঁচালেন কিংবদন্তিকে, দেখুন ভিডিও

বুধবার রাতে এলিয়াঞ্জ এরেনায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় পর্বে মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখ এবং পিএসজি। সেই ম্যাচেই এবার ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল বাভারিয়ান্সদের ক্লাব। মাঠে হঠাৎ নেমে পড়া এক ব্যক্তি লিওনেল মেসিকে প্রায় ধরে ফেলেছিলেন।

যে সময় ঘটনা ঘটে সেই সময় পিএসজি ইতিমধ্যেই ০-২ গোলে পিছিয়ে। এবং চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের ঘটনা প্রায় স্পষ্ট হয়ে উঠেছে। মাঠে নেমে পড়া সেই ব্যক্তি মেসিকে নাগালের মধ্যে পেয়েই গিয়েছিলেন। তবে নিরাপত্তাকর্মীদের তৎপরতায় শেষমেশ বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

বিশ্বকাপ মাতানো মেসি, এমবাপেরা চ্যাম্পিয়ন্স লিগে শোচনীয়ভাবে ব্যর্থ। প্ৰথম পর্বে ঘরের মাঠে ০-১ গোলে হারের পর মেসি-এমবাপেরা এওয়ে ম্যাচে হারলেন ০-২ ব্যবধানে। পিএসজির জার্সিতে চ্যাম্পিয়ন হওয়ার জন্য ফের আগামী বছর অপেক্ষা করতে হবে দুই সুপারস্টারকে।

আরও পড়ুন: হ্যাটট্রিক করেও বিশ্বকাপে এমবাপে চ্যাম্পিয়ন হতে পারল না! কাটা ঘায়ে এবার নুনের ছিঁটে দিলেন মেসি

প্ৰথম পর্বে পিএসজিকে ধাক্কা দিয়েছিলেন ক্লাবেরই প্রাক্তন কিংসলে কোমান। বুধবার রাতে বাভারিয়ান্সদের প্ৰথম গোল-ই করেন পিএসজির অন্য প্রাক্তনী এরিক ম্যাক্সিম চুপো মতিঙ। বায়ার্নের হয়ে দ্বিতীয় গোল সের্জিও গ্যাব্রির।

প্রথমার্ধে দাপট দেখিয়েছিল পিএসজির-ই। তবে একটি মোক্ষম গোলের সুযোগ পেলেও গোল লাইন ক্লিয়ারেন্স করে দেন ম্যাথিস দে লিট। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরে শেষ আটে পৌঁছনো নিশ্চিত করে বায়ার্ন।

ম্যাচের আগেই বাভারিয়ান্স বস জুলিয়েন নাগেলসম্যান জানিয়েছিলেন, মেসি-এমবাপেকে রুখে দেওয়ার প্ল্যান রয়েছে তাঁদের। ম্যাচে সেটাই হল, মেসি-এমবাপে কেউই বায়ার্নের রক্ষণে হুল ফোটাতে পারলেন না। ম্যাচের পর বায়ার্ন কোচ বলে দিয়েছেন, “প্রথম ম্যাচে নিজেদের প্ল্যান মত খেলতে পারিনি আমরা। এদিন আমরা অনেকটা করে স্পেস তৈরি করছিলাম। দ্বিতীয়ার্ধে রক্ষণ আরও জমাটি করে আক্রমণে উঠছিলাম। বল নিয়ে আমরা বিপজ্জনক ছিলাম। এই জয় আমাদের প্রাপ্য ছিল।”

চলতি মরশুমে পিএসজির হতাশা অব্যাহত। এর আগে ফ্রেঞ্চ কাপ থেকেও পিএসজির বিদায় ঘটে গিয়েছে মার্সেইয়ির কাছে হেরে। তবে লিগা ওয়ান জেতার এই মুহূর্তে একনম্বর দাবিদার মেসিরা।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pitch invader almost got hold of lionel messi during psg vs bayern match