scorecardresearch

বড় খবর

মেসি-রোনাল্ডোর সঙ্গে সাক্ষাতের সময়েই ‘বড় ভুল’ বিগ বি-র! ভিডিও নজরে আসতেই তুঙ্গে বিতর্ক

সৌদিতে মেসি-রোনাল্ডো ম্যাচে গিয়েই নতুন বিতর্ক জুড়ে গেল অমিতাভ বচ্চনের সঙ্গে

মেসি-রোনাল্ডোর সঙ্গে সাক্ষাতের সময়েই ‘বড় ভুল’ বিগ বি-র! ভিডিও নজরে আসতেই তুঙ্গে বিতর্ক

মেসি-রোনাল্ডো স্বপ্নের শেষ সাক্ষাতে চমক দিয়ে হাজির হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। মেগা-ম্যাচে বলিউডের মেগাস্টারকে দেখে উদ্বেল হয়েছিল গোটা বিশ্ব। প্ৰথমে ম্যাচের আগে দুই সৌদি আধিকারিকের সঙ্গে মাঠে হাজির হন। তারপরেই মেসি-নেইমার-এমবাপে-রোনাল্ডো-রামোসদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। করমর্দন করতেও দেখা যায় শাহেনশাকে।

পরে জানা যায় সৌদিতে কিং ফাহাদ স্টেডিয়ামে মেগা-ম্যাচের প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল বলিউডের সবথেকে বড় নক্ষত্রকে। তবে সৌদিতে হাজির হয়ে রুপোলি পর্দা-সুলভ সারপ্রাইজ দিলেও বিতর্ক সেই লেগেই গেল।

আরও পড়ুন: বিশ্বকাপ জয়ে কোনও অবদানই নেই মেসির! শোর মাচিয়ে এবার বিস্ফোরণ আর্জেন্টিনীয় কিংবদন্তির

মেসি-রোনাল্ডো ম্যাচের পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যাচ্ছে, অমিতাভ বচ্চন একের পর এক মহারথীদের সঙ্গে হাসিমুখেই করমর্দন করছেন। তবে ফুটবলারদের সঙ্গে হাজির হওয়া শিশুদের পুরোপুরি অগ্রাহ্য করতে দেখা গিয়েছে মেগাস্টারকে। একবার নয় দু-দু বার অমিতাভকে দেখা গিয়েছে শিশুদের বাড়ানো হাত উপেক্ষা করতে। তবে একজন শিশুর গাল শেষ পর্যন্ত আদর করে স্পর্শ করেন ৮০ বছরের মহাতারকা।

ঘটনা হল, সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও পোস্ট হতেই অমিতাভের কাণ্ড নিয়ে নেটিজেনরা কার্যত দু-ভাগ হয়ে গিয়েছেন। একপক্ষ তাঁর সমর্থন নিয়ে বলছেন, মোটেও ইচ্ছাকৃতভাবে অমিতাভ শিশুদের বাড়ানো হাত অগ্রাহ্য করেননি। দু-দলের ২২ জন ফুটবলারের সঙ্গে সেক্ষেত্রে আরও ২২জন শিশুর সঙ্গে করমর্দন সারতে হল। সেই সঙ্গে সাক্ষাৎ করতে হত ম্যাচ আধিকারিকদের সঙ্গেও। যা যথেষ্ট সময়সাপেক্ষ। তাছাড়া অমিতাভের সঙ্গে থাকা আধিকারিকরাও টানা কথা বলে চলেছিলেন। সবমিলিয়ে নির্ধারিত সময়ে খেলা শুরু হওয়ার জন্য অমিতাভের এই সাক্ষাৎ-পর্বে কাটছাঁট করতেই হত। যা মোটেই অযৌক্তিক নয়। তা স্বত্ত্বেও তিনি শিশুদের পুরোপুরি অবহেলা করেননি।

অন্য পক্ষ যদিও বলছে, অমিতাভের উচিত ছিল শিশুদের সঙ্গেও সৌজন্যমূলক কথাবার্তা বলা। উনি যেন কেবলমাত্র মেসি-রোনাল্ডোর সঙ্গেই কথা বলার জন্য মুখিয়ে ছিলেন।

আরও পড়ুন: হ্যাটট্রিকের সুযোগ পেয়েও করলেন না! নেইমার-এমবাপেকে পেনাল্টি মারতে দিয়ে হৃদয় জয় মেসির

যাইহোক, রিয়াধের স্বপ্নের ম্যাচে বচ্চন-সাব স্রেফ মেসি-রোনাল্ডোই নয়, এমবাপে, সের্জিও রামোস, আচরাফ হাকিমি, নেইমারদের মত সুপারস্টারদের সঙ্গেও সাক্ষাৎ সারলেন। পরে ইনস্টাগ্রাম পোস্টে অমিতাভ লিখলেন, “কী দারুণ একটা সন্ধ্যে কাটল রিয়াধে! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার, সকলেই একসঙ্গে খেলছেন। এবং আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল পিএসজি বনাম রিয়াধ সিজন ম্যাচের সূচনা করার জন্য। অবিশ্বাস্য…”

দ্বিতীয় যে ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অমিতাভ, সেখানে দেখা যাচ্ছে রথী-মহারথীদের সঙ্গে সৌজন্যের করমর্দন করছেন তিনি। মেসি-রোনাল্ডোর সঙ্গে হাসিমুখে হাত মেলালেন বলিউডের কিংবদন্তি এই ব্যক্তিত্ব। দুই তারকার সঙ্গে কিছুক্ষণ কথা বলতেও দেখা যায় অমিতাভকে। রোনাল্ডো অমিতাভের সাক্ষাৎ পেয়ে আপ্লুত, তা পর্তুগিজ সুপারস্টারের শরীরী ভাষাতেই পরিষ্কার।

ম্যাচে লিওনেল মেসির পিএসজি ৫-৪ গোলে হারাল রোনাল্ডোর নেতৃত্বাধীন রিয়াধ অলস্টার একাদশকে। মেসি, এমবাপে যেমন গোল পেলেন, রোনাল্ডো সৌদি আরবে অভিষেক ঘটালেন জোড়া গোলে। তবে পেনাল্টি মিস করলেন নেইমার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Psg vs riyadh all star amitabh bachchan forgets to handshake with kids during messi ronaldo mbappe greetings