বড় খবর

গুলি করে খুন ফিল্যান্ডারের ভাই, রক্তাক্ত দেহ পড়ে রইল রাস্তায়

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানানো হয়েছে, টাইরন জল বোঝাই একটি ট্রলি নিয়ে যাচ্ছিলেন। সেই সময়েই তাঁকে গুলি করা হয়। আফ্রিক্যান নিউজ এজেন্সিতে বলা হয়েছে বিস্তারিত।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের প্রাক্তন পেসার ভার্ণন ফিল্যান্ডারের ছোট ভাই টাইরনকে গুলি করে খুন করা হল। বুধবার ফিল্যান্ডারের হোমটাউন কেপটাউনের রাভেন্সমিডে এমন নৃশংস হত্যাকান্ড ঘটল। বৃহস্পতিবারই প্রোটিয়াজ পেসার নিজের টুইটারে এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন।

ফিল্যান্ডার লেখেন, “হোম টাউন রাভেন্সমিডে আমার পরিবার নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী থাকল। এই কঠিন সময়ে পারিবারিক গোপনীয়তা যাতে বজায় রাখা যায়, সেই বিষয় নিশ্চিত করা হোক।”

আরো পড়ুন: গৃহহীন ব্যক্তিকে ‘বাঁচালেন’, দিলেন অর্থও! সালাহের কাণ্ডে কুর্নিশ সবার

পাশাপাশি ফিল্যান্ডার আরো লেখেন, “এই হত্যাকাণ্ড আপাতত তদন্ত করে দেখবে পুলিশ। মিডিয়ার কাছে অনুরোধ পুলিশকে যেন যথাযথ স্পেস দেওয়া হয়। খুনের বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। তাই অযথা অনুমান আমাদের শোকপ্রকাশে বাধা তৈরি করবে। টাইরন সবসময় আমাদের হৃদয়ে থাকবে। ওর আত্মা শান্তিতে থাকুক।”

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানানো হয়েছে, টাইরন জল বোঝাই একটি ট্রলি নিয়ে যাচ্ছিলেন। সেই সময়েই তাঁকে গুলি করা হয়। আফ্রিক্যান নিউজ এজেন্সিতে বলা হয়েছে মা বনিটা এবং পরিবারের আরো একজন টাইরনকে রক্তাপ্লুত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন।

ভারণন ফিল্যান্ডারের আরো দুই ভাই রয়েছে- ব্রেন্ডন ও ডারেল।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ptoteas pacer vernon philanders brother tyron shot dead

Next Story
গৃহহীন ব্যক্তিকে ‘বাঁচালেন’, দিলেন অর্থও! সালাহের কাণ্ডে কুর্নিশ সবার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com