বড় খবর

মাঠ দর্শকশূন্য থাকলেও খেলার মান কমবে না, আইপিএল নিয়ে আশ্বাস লক্ষ্মণের

করোনা অতিমারীর জেরে ভারত থেকে খেলা সরিয়ে সুদূর সংযুক্ত আরব আমীরশাহীতে আয়োজন করা হয়েছে আইপিএল। নভেম্বরের ১০ তারিখ পর্যন্ত হবে এই খেলা।

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান এখন সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটিং মেন্টর। আগামী মাসেই শুরু হচ্ছে আইপিএল ২০২০। যদিও ভারতের স্টেডিয়ামের দর্শকদের যে উত্তেজনা, উন্মাদনা দেখা যায়, তা থাকবে না। কিন্তু মাঠ খালি থাকলেও খেলার মানে কমতি থাকবে না, এমনটাই জানিয়ে দিলেন ভিভিএস লক্ষ্মণ।

করোনা অতিমারীর জেরে ভারত থেকে খেলা সরিয়ে সুদূর সংযুক্ত আরব আমীরশাহীতে আয়োজন করা হয়েছে আইপিএল। দুবাই, আবু ধাবি এবং শারজাতে সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে নভেম্বরের ১০ তারিখ পর্যন্ত হবে এই খেলা।

আরও পড়ুন, “রাতে দু:স্বপ্ন দেখতাম আমি কভার ড্রাইভ মারতে পারছি না”

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে একটি ভিডিও বার্তায় ভিভিএস লক্ষ্মণ জানান, “আমি এই আইপিএল খেলার সমস্ত অনুরাগীদের আশ্বস্ত করতে পারি যে খেলা চলাকালীন কোনও ভিড় বা দর্শক না থাকলেও তারা সত্যিই প্রতিযোগিতা উপভোগ করবে”। তিনি আরও বলেন, “এটা কখনই ভাববেন না যে এর ফলে ক্রিকেটের মান পড়ে যাবে।”

কিন্তু এই মাঠ আইপিএল-এর জন্য কতটা সুবিধা দেবে? ভারতের প্রাক্তন ক্রিকেটার জানান, “আমার মনে হয়েছে উইকেট কিছুটা স্লো। তবে এখনও সময় রয়েছে গ্রাউন্ড স্টাফরা এই সমস্যা মিটিয়েও ফেলতে পারেন। তবে আউটফিল্ড দারুণ। কিন্তু উইকেট-ক্রিজ নিয়ে আরও যত্নশীল হতে হবে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Quality of cricket in ipl 2020 will not suffer due to empty stands vvs laxman

Next Story
“রাতে দু:স্বপ্ন দেখতাম আমি কভার ড্রাইভ মারতে পারছি না”
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com