নিত্যানন্দকে এবার ‘দুসরা’ অশ্বিনের

ধর্ষণে অভিযুক্ত ও পলাতক তথা স্বঘোষিত হিন্দুত্ববাদী গডম্যান নিত্যানন্দ এবার নতুন এক রাষ্ট্র বানিয়ে ফেলেছেন। এমনটাই দাবি করা হয়েছে। তাঁর এই নতুন দেশের নাম কৈলাশ।

By:
Edited By: Subhasish Hazra Chennai  Updated: December 5, 2019, 9:50:47 AM

হিন্দু ধর্মের স্বঘোষিত গডম্যান নিত্যানন্দ আপাতত পালিয়ে বেড়াচ্ছেন। নিজস্ব ওয়েবসাইটে তিনি নতুন হিন্দু রাষ্ট্রের কথাও ঘোষণা করে দিয়েছেন। ধর্ষণে অভিযুক্ত স্বামী নিত্যানন্দকে এবার টুইটারে ট্রোল করলেন স্বয়ং রবিচন্দ্রন অশ্বিন। তিনি জিজ্ঞাসা করলেন, নিত্যানন্দের দেশে যাওয়ার জন্য ভিসা পাওয়ার নিয়ম কী! এখানে কী অন অ্য়ারাইভাল ভিসা দেওয়া হয়? তারপরেই সোশ্যাল মিডিয়ায় অশ্বিনের টুইট ঝড় তুলে দিয়েছে।

ধর্ষণে অভিযুক্ত ও পলাতক তথা স্বঘোষিত হিন্দুত্ববাদী গডম্যান নিত্যানন্দ এবার নতুন এক রাষ্ট্র বানিয়ে ফেলেছেন। এমনটাই দাবি করা হয়েছে। তাঁর এই নতুন দেশের নাম কৈলাশ। নিজস্ব ওয়েবসাইটে এ দেশকে পৃথিবীর মহোত্তম হিন্দু রাষ্ট্র বলে বর্ণনা করা হয়েছে।

আরও পড়ুন ধর্ষণে অভিযুক্ত হিন্দুত্ববাদী গডম্যানের আপন দেশ

ওয়েবসাইটে বলা হয়েছে, কৈলাস রাষ্ট্রের কোনও সীমান্ত নেই। সারা পৃথিবীর বিভিন্ন জায়গা থেকে বাস্তুচ্যুত হিন্দু, যাঁরা খাঁটি হিন্দুত্ব অনুশীলন করতে পারছেন না, তাঁদের সকলের জন্য এই দেশ। নতুন এই রাষ্ট্রে সকলকে বিনামূল্যে স্বাস্থ্য, শিক্ষা, খাদ্য দেওয়া হবে। মন্দিরভিত্তিক জীবনচর্যাকে ফিরিয়ে আনাই এ রাষ্ট্রের লক্ষ্য।

এর পরেই অশ্বিনের টুইট, “ভিসা পাওয়ার নিয়মকানুন কী? অন অ্যারাইভাল ভিসার কী বন্দোবস্থ রয়েছে?” এমন জোড়া প্রশ্ন করে হ্যাশট্যাগে কৈলাশা শব্দটি জুড়ে দিয়েছেন তারকা স্পিনার

অশ্বিনের এমন টুইটে মজার সমস্ত কমেন্ট করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, কোনও একদিন হয়তো ভারতের সঙ্গে কৈলাশার ক্রিকেট ম্যাচ হবে। সেখানে বোলিং করবেন অশ্বিন।

আরও পড়ুন ভিডিও: জয়সূর্যের অ্যাকশন নকল করলেন অশ্বিন

অন্য একজন ফলোয়ারকে অশ্বিন স্বয়ং জবাব দিয়েছেন, “এই দেশে যদি কেউ বিনিয়োগ করে, তা কী লাভজনক হবে?” ইলান নামের এক টুইটার ব্যবহারকারী আবার অশ্বিনকে জিজ্ঞাসা করেছেন, কৈলাশার অধিনায়ক হওয়ার পরিকল্পনা অশ্বিনে রয়েছে কিনা!

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

R ashwin takes a dig at nithyananda on twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X