বড় খবর

ক্রিজের বাইরে থাকলেই ফের মানকাডিং করবেন অশ্বিন

৩৩ বছরের তারকা স্পিনার কিংস ইলেভেন থেকে এবারেই ট্রেডিংয়ে এসেছেন দিল্লির হয়ে খেলতে। নিলামের আগেই অশ্বিনের দলবদল পর্ব সম্পন্ন হয়ে গিয়েছিল। তবে নতুন দলে এসেও তিনি মানকাডিং আউট করতে পিছপা হবেন না।

R Ashwin
নতুন দলের হয়ে আইপিএলে খেলবেন অশ্বিন (টুইটার)
গত মরশুমে মানকাডিং বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অশ্বিন। নিয়ম মেনে জস বাটলারকে আউট করলেও অশ্বিন প্রবল সমালোচিত হয়েছিলেন খেলার শিষ্টাচার ভঙ্গ করার জন্য়। তবে অশ্বিন এতে দমছেন না। সোমবারে তিনি আবার জানিয়ে দিলেন, ফের তিনি মানকাডিং আউট করতে প্রস্তুত।

৩৩ বছরের তারকা স্পিনার কিংস ইলেভেন থেকে এবারেই ট্রেডিংয়ে এসেছেন দিল্লির হয়ে খেলতে। নিলামের আগেই অশ্বিনের দলবদল পর্ব সম্পন্ন হয়ে গিয়েছিল। তবে নতুন দলে এসেও তিনি মানকাডিং আউট করতে পিছপা হবেন না। এমনটাই জানিয়ে দিলেন তিনি। টুইটারে ভক্তের সঙ্গে আলোচনা চলাকালীন তিনি দিলেন সেই বার্তা।

আরও পড়ুন চৌষট্টি খোপে কম্পিউটারকে হারিয়ে ক্লান্ত অশ্বিন, হতাশায় করলেন অন্য়রকম টুইট

গত আইপিএলে কিংস ইলেভেন বনাম রাজস্থান রয়্যালসের হাইভোল্টেজ ম্যাচেই কীর্তি ঘটিয়েছিলেন অশ্বিন। কিংসদের ১৮৫ রানের টার্গেট তাড়া করতে নেমে রয়্যালসরা বাটলারের ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছিল। তবে নন স্ট্রাইকিং এন্ডে বাটলার থাকার সময় ক্রিজ ছাড়ায় বল করার মুহূর্তে স্ট্যাম্প ফেলে দেন অশ্বিন। এতেই আউট হয়ে যান বাটলার।

আরও পড়ুন নিত্যানন্দকে এবার ‘দুসরা’ অশ্বিনের

তার আগে বাটলারের সঙ্গে একপ্রস্থ উত্তপ্ত বাদানুবাদও হয়েছিল অশ্বিনের। তবে তৃতীয় আম্পায়ার আউটের সিদ্ধান্ত বহাল রাখেন। সেই আউটই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। কিংস ইলেভেন ১৪ রানে ম্যাচ জেতে। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০-এর বেশি স্কোরবোর্ডে তুলতে পারেনি রাজস্থান রয়্যালস।

সেই স্মৃতি উসকে দিয়েই অশ্বিনকে এক টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেন, আসন্ন আইপিএলে তিনি কোন ব্যাটসম্যানকে মানকাডিং করার কথা ভাবছেন? অশ্বিনের সাফ জবাব, “যে ব্যাটসম্যান ক্রিজ ছাড়বে, তাঁকেই।”

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: R ashwin to make anyone out who is out of the crease

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com