বড় খবর

দ্রাবিড় হয়ত নয় জাতীয় দলের হেড কোচ! বিরাট খবরে দুঃসংবাদ দিলেন সৌরভ

দ্রাবিড়কে বেতন এবং বোনাস সহ ১০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। বর্তমানে এনসিএ-র প্রধান হিসেবে দ্রাবিড়ের বেতন ৭ কোটি টাকা।

রবি শাস্ত্রীর পরে টিম ইন্ডিয়ার তখতে রাহুল দ্রাবিড় বসবেন নাকি অন্য কেউ! এই জল্পনা চলছেই। ক্রিকেটপ্রেমীরা দ্রাবিড়কে হটসিটে দেখতে উন্মুখ। তবে দ্রাবিড়ের ভারতীয় দলের কোচ হওয়ার বিষয়টি মোটেই সহজ মনে হচ্ছে না। কয়েকদিন আগেই জানা গিয়েছিল দ্রাবিড়ের ভারতীয় দলের কোচ হওয়া নাকি সময়ের অপেক্ষা। তবে বোর্ড সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন, এখনও কোনওকিছু চূড়ান্ত নয়।

আজ তকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানিয়ে দিয়েছেন, দ্রাবিড়ের তরফ থেকে এখনও কোনও কনফার্মেশন মেলেনি। বর্তমানে এনসিএ-র প্রধান দ্রাবিড়। বেঙ্গালুরুতে বাড়ির কাছেই এনসিএ-র দায়িত্ব পালনে দ্রাবিড় লেটারমার্কস নিয়ে উত্তীর্ণ হয়েছেন। তবে ঘটনা হল, জাতীয় দলের কোচ হলে দ্রাবিড়কে পরিবার বিচ্ছিন্ন হয়ে গোটা বিশ্বেই ঘুরে বেড়াতে হবে। সেই কারণেই জাতীয় দলের কোচ হতে নিমরাজি মহাতারকা।

আরও পড়ুন: সৌরভদের চাপেই কি কোহলির নেতৃত্ব ত্যাগ! অবশেষে আসল ঘটনা ফাঁস মহারাজের

সৌরভ অবশ্য জানিয়ে দিয়েছেন, দ্রাবিড় কোচ হলেও নির্দিষ্ট পদ্ধতি মেনে নিয়োগ সম্পন্ন হবে। সৌরভ নিজে দ্রাবিড়ের সঙ্গে আলোচনা করেছেন। তবে দ্রাবিড় নাকি এখনও পুরোপুরি রাজি হননি। দ্রাবিড় আপাতত চূড়ান্ত সিদ্ধান্তের জন্য কিছুটা সময় চেয়ে নিয়েছেন।

সৌরভ বলেছেন, “দ্রাবিড় কোচ হওয়ার বিষয়ে কোনও কনফার্মেশন মেলেনি। যদি ও কোচ হতে চায়, তাহলে নিশ্চয় আবেদন করবে। নির্দিষ্ট পদ্ধতি মেনেই কোচ নিয়োগ করা হবে। আপাতত ও এনসিএ-র কোচ। ভারতীয় ক্রিকেটে এনসিএ-র ভূমিকা অনস্বীকার্য। এর আগেও দ্রাবিড়ের সঙ্গে কথা হয়েছে। ও তখন রাজি ছিল না। এখনও সেই পরিস্থিতি রয়েছে। ও কিছুটা সময় চেয়েছে। দেখা যাক, কী হয়!”

আরও পড়ুন: সৌরভকে রাগিয়ে চরম শিক্ষা দেন শেওয়াগ! তারকার জন্মদিনে ফাঁস করলেন মহারাজ স্বয়ং

জানা গিয়েছে, দ্রাবিড়কে বেতন এবং বোনাস সহ ১০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। বর্তমানে এনসিএ-র প্রধান হিসেবে দ্রাবিড়ের বেতন ৭ কোটি টাকা। সৌরভ জানিয়েছেন, “দ্রাবিড়, শচীন, ধোনি, লক্ষ্মণ, কোহলি- অল্প সময়ের ব্যবধানে একের পর এক তারকা উঠে এসেছে ভারতীয় ক্রিকেটে। ওঁদের সঠিকভাবে ভারতীয় ক্রিকেটের উন্নতিতে কাজে লাগাতে হবে।”

দ্রাবিড় জাতীয় দলের হেড কোচ হলে এনসিএ-র কোচ হিসেবে বোর্ডের পছন্দের তালিকার শীর্ষে ভিভিএস লক্ষ্মণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul dravids appointment as team india head coach still not confirmed reveals sourav ganguly

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com