বড় খবর

ধোনিদের কড়া হুঙ্কার কেকেআরের তরুণ তুর্কির, মহারণের আগেই উত্তেজনা

সিএসকে হারের হ্যাটট্রিক থেকে ঘুরে দাঁড়িয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দুরন্ত জয় পেয়েছে। ১৭৯ তাড়া করে জিতেছে কোনো উইকেট না হারিয়েই।

উঠতি তরুণ প্রতিভাদের মধ্যে তিনি অন্যতম। কেকেআর স্কোয়াডের ব্যাটিংয়ের বড় ভরসা তিনি। সিএসকের বিরুদ্ধে খেলতে নামার আগে সেই রাহুল ত্রিপাঠিই বড়সড় সতর্কবার্তা দিয়ে রাখলেন ধোনি এন্ড কোং-কে। তিনি সাফ জানিয়ে দিলেন, সিএসকের ব্যাটসম্যানদের জীবন দুর্বিষহ করে তুলতে মরিয়া কেকেআর বোলাররা।

আগের ম্যাচে শারজায় প্যাট কামিন্সদের তুলোধোনা করে ছেড়েছিল দিল্লি ক্যাপিটালস ব্যাটসম্যানরা। তবে এবার খেলা আবু ধাবিতে। যেখানে ঘাঁটি গেড়েছে কেকেআর। পরিবেশ পরিস্থিতি সিএসকের তুলনায় বেশি নখদর্পনে হওয়ায় কেকেআর এডভান্টেজ। এমনটাই মনে করছেন রাহুল।

আরো পড়ুন: হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

কেকেআরের তরুণ তুর্কি জানিয়ে রাখলেন, “এখানে আমরা বহুদিন ধরে অনুশীলন করছি। কার্যত আমাদের হোম ভেন্যুই হয়ে গিয়েছে। এই পিচে কোন লেংথে বল করতে হবে, তা আমরা ভালোই জানি।”

এরপরেই কার্যত হুঙ্কার ছেড়ে তিনি বলে দিয়েছেন, “এখানে শেষ ম্যাচে রাজস্থানের বিপক্ষে দারুণ বল করেছিল। এই মাঠটাও বেশ বড়। শারজায় খেলার প্রভাব এখানে পড়বে না। আমাদের বোলাররা সিএসকের ব্যাটসম্যানদের জীবন কঠিন করে তুলতে দ্বিধা করবে না।”

সিএসকে হারের হ্যাটট্রিক থেকে ঘুরে দাঁড়িয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দুরন্ত জয় পেয়েছে। ১৭৯ তাড়া করে জিতেছে কোনো উইকেট না হারিয়েই। ডুপ্লেসিস, শ্যেন ওয়াটসনের চমৎকার ওপেনিং পার্টনারশিপ প্রতিপক্ষকে কার্যত দাঁড়াতেই দেয়নি।

তবু সিএসকেকে শুনিয়ে রাহুল ত্রিপাঠি ম্যাচের আগে বলেছেন, “এই ম্যাচ আমাদের কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছে। ওঁরাও শেষ ম্যাচ জিতেছে। মোমেন্টাম পেয়ে গিয়েছে ওঁরা। তবে আমরাও ভালো শুরু করতে চাইবো।”

দিল্লির বিপক্ষে মর্গ্যানের সঙ্গে পার্টনারশিপ গড়ে কঠিন ম্যাচ প্রায় জিতিয়ে দিয়েছিলেন কেকেআরকে। তবে ডেথ ওভারে কেকেআরের স্বপ্ন শেষ হয়ে যায়। ১৬ বলে ৩৬ রান করে অভিষেকেই নজর কাড়া ত্রিপাঠি জানিয়েছেন, “মর্গ্যান শান্ত থাকার পরামর্শ দিচ্ছিল। আর বলছিল, চল করে দেখাই! আমরা না জেতা ম্যাচ প্রায় আয়ত্তে এনে ফেলেছিলাম। তবে শেষ করতে পারিনি।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rahul tripathi issues stern warning to ask ahead of abu dhabi clash

Next Story
বিনা কারণেই পাক মহিলা ক্রিকেটারকে ‘হেনস্থা’, ফোঁস করে উঠলেন মারিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com