scorecardresearch

বড় খবর

সৌরভের দশা হল রামিজেরও! মেয়াদ শেষের আগেই অসম্মানের বিদায় ঘটছে পিসিবির সিংহাসন থেকে

পাকিস্তান ক্রিকেট থেকে মেয়াদ শেষের আগেই সরতে হচ্ছে রামিজ রাজাকে

সৌরভের দশা হল রামিজেরও! মেয়াদ শেষের আগেই অসম্মানের বিদায় ঘটছে পিসিবির সিংহাসন থেকে

সৌরভকে অসম্মানজনকভাবে সরে যেতে হয়েছে বিসিসিআই থেকে। ইচ্ছা থাকলেও আরও একটা টার্মে থাকা হয়নি বোর্ডের প্রেসিডেন্ট পদে। এবার একই অবস্থা পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজারও। তিনি সরছেন পিসিবি চেয়ারম্যান পদ থেকে।

জিও নিউজ-এর প্রতিবেদন অনুযায়ী, রামিজ রাজার বদলে পিসিবির নতুন চেয়ারম্যান হচ্ছেন নাজাম শেঠি। গত বছর সেপ্টেম্বরে তিন বছরের মেয়াদে পিসিবির চেয়ারম্যান হয়েছিলেন রামিজ। এর আগে ৭৩ বছরের নাজাম শেঠি ২০১৩-২০১৪ পর্যন্ত পিসিবির চেয়ারম্যান হয়েছিলেন।

আরও পড়ুন: ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না একদম! সুপারস্টারকে বড়সড় টোপ দিল আয়ারল্যান্ড

ঘরের মাঠে পাকিস্তান হোয়াইটওয়াশ হয়েছে ইংল্যান্ডের কাছে। মঙ্গলবারই।হোয়াইটওয়াশ সম্পন্ন করে পাকিস্তানকে ৮ উইকেটে হারিয়েছে বেন স্টোকস বাহিনী। এই প্ৰথমবার ঘরের মাঠে পাকিস্তান কোনও টেস্ট সিরিজে ০-৩ হারল।

ডিসেম্বরের ২৬ তারিখ থেকে ঘরের মাঠে পাকিস্তান টেস্ট সিরিজ শুরু করছে নিউজিল্যান্ডের বিপক্ষে। সেই সিরিজের স্কোয়াড ঘোষণা করা হবে অন্তর্বর্তীকালীন কমিটির মাধ্যমে। এমনটাই জানা যাচ্ছে।

আরও পড়ুন: মেসি ভারতীয় ফুটবলার, জন্ম আসামে! ইতিহাস ঘেঁটে দুর্ধর্ষ তথ্য বের করলেন কংগ্রেস নেতা

২০০৩-২০০৪ হিসাবে পিসিবির সঙ্গে রামিজ রাজা যুক্ত ছিলেন প্রধান কার্যনির্বাহী হিসাবে। এবার সরলে তাঁর দ্বিতীয় ইনিংস শেষ হবে পিসিবিতে। চতুর্থ ক্রিকেটার (আব্দুল হাফিজ কারদার, জাভেদ বুরখি এবং ইজাজ বাট) হিসেবে পিসিবির প্রধান হয়েছিলেন। তবে জাতীয় দলের হয়ে ২৫৫ আন্তর্জাতিক ম্যাচে ৮৬৭৪ রান করা তারকাকে মেয়াদ শেষের আগেই বিদায় জানাতে হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ramiz raja set to be replaced as pcb chairman by najam sethi