কিউয়ি ক্য়াপ্টেনে মোহিত শাস্ত্রী, টুইটারে মন কাড়লেন কোহলিদের কোচ

বিশ্ব জয় করেছেন ইয়ন মর্গ্য়ান। কিন্তু হৃদয় জিতে নিয়েছেন কেন উইলিয়ামসন। 'ক্য়াপ্টেন ফ্য়ান্টাসটিক' মুগ্ধ করেছেন বাইশ গজকে। দেশ-বিদেশের প্রশংসায় ভরে যাচ্ছেন তিনি।

By: London  Updated: July 17, 2019, 01:44:57 PM

বিশ্ব জয় করেছেন ইয়ন মর্গ্য়ান। কিন্তু হৃদয় জিতে নিয়েছেন কেন উইলিয়ামসন। ‘ক্য়াপ্টেন ফ্য়ান্টাসটিক’ মুগ্ধ করেছেন বাইশ গজকে। দেশ-বিদেশের প্রশংসায় ভরে যাচ্ছেন তিনি। ভাগ্য়ের নিঠুর পরিহাসে বিশ্বকাপে হাত ছোঁয়াতে পারেননি টুর্নামেন্টের সেরা ক্রিকেটার। কিন্তু ব্য়াক-টু-ব্য়াক নিউজিল্য়ান্ডকে বিশ্বকাপের ফাইনালে তোলার জন্য়ও কেনকে কৃতিত্ব দিচ্ছেন সকলে।

 

এবার কেনে মোহিত রবি শাস্ত্রী। কোহলিদের কোচের মুখে কিউয়ি ক্য়াপ্টেনের স্তুতি। কেনকে নিয়ে শাস্ত্রীর টুইট মন ছুঁয়েছে সোশাল মিডিয়ার। রবি লিখলেন, ” ফাইনালের পরেও তোমার আত্মসংযম আর সম্ভ্রম ছিল অসাধারণ। শেষ ৪৮ ঘণ্টায় তোমার নীরবতা আমার ছুঁয়ে গিয়েছে। তুমি জানো যে, তোমার একটা হাত বিশ্বকাপেই ছিল। তুমি শুধুই কেন নও, তারও বেশি কিছু। ঈশ্বরের আশীর্বাদ তোমার সঙ্গে থাকুক।”

আরও পড়ুন: ক্য়াপ্টেন কেনের নেতৃত্বেই বিশ্বকাপের সেরা একাদশ, দলে রয়েছেন দু’জন ভারতীয়

আইসিসি ও শচীন তেন্ডুলকর ২০১৯ বিশ্বকাপের যে সেরা দল বেছে নিয়েছিলেন, সেখানে অধিনায়ক হিসেবে জ্বলজ্বল করেছে কেনের নাম। লর্ডসে বিশ্বকাপের ফাইনালে তিনি বিশ্বরেকর্ডও করেন। কিংবদন্তি শ্রীলঙ্কার ক্রিকেটার মাহেলা জয়বর্ধনেকে টপকে কেন হয়ে যান একক বিশ্বকাপের সবচেয়ে বেশি রান করা অধিনায়ক। গোটা টুর্নামেন্টেই কেনের ক্য়াপ্টেনসি ছিল তারিফ করার মতো।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri lauds kane williamsons composure and dignity121761

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement