বিরাট বা রোহিত নন, শেষ পাঁচ মাসে এই ক্রিকেটারই মুগ্ধ করেছেন শাস্ত্রীকে

আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলে নিজের আসন সংরক্ষণ করে ফেলেছেন মহম্মদ শামি। একথা নিশ্চিত ভাবেই বলা যায়। সম্প্রতি বাংলার এই পেসার রয়েছেন দুর্দান্ত ফর্মে।

By: Wellington  Updated: February 4, 2019, 02:23:53 PM

আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলে নিজের আসন সংরক্ষণ করে ফেলেছেন মহম্মদ শামি। একথা নিশ্চিত ভাবেই বলা যায়। সম্প্রতি বাংলার এই পেসার রয়েছেন দুর্দান্ত ফর্মে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ান-ডে সিরিজে সেরার পুরস্কারও ছিনিয়ে নিয়েছেন উত্তরপ্রদেশের বছর আঠাশের সিমার। টিম ইন্ডিয়ার তৃতীয় পেসার হিসেবেই নিজের জায়গাটা পাকা করেছেন শামি।


গতবছর ব্যক্তিগত জীবনে ঝড় উঠে গিয়েছিল শামির। বৈবাহিত সম্পর্কের জেরে বাইশ গজের বাইরে ছিটকে গিয়েছিলেন তিনি। সেখান থেকে রূপকথার প্রত্যাবর্তন করেন। সেবছর ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে দেশের অন্যতম সর্বোচ্চ উইকেট সংগ্রাহকও হন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান-ডে দলে ফিরেও নিজের ছাপ রাখেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধ গোটা সিরিজে শুধু নয় উইকেটই নেননি তিনি, দ্রুততম ভারতীয় বোলার হিসেবে ওয়ান-ডে ফর্ম্যাটে শততম উইকেটও পান তিনি। শামির পারফরম্যান্সে মুগ্ধ ভারতীয় দলের হেডস্যার রবি শাস্ত্রী। তিনি এও বলছেন, শেষ পাঁচ মাসে তাঁর দলের এই ক্রিকেটারের পারফরম্যান্সই কথা বলেছে।

আরও পড়ুন: শামির ইংরাজি শুনে ধারাভাষ্য়কার বললেন হিন্দি!


স্টার স্পোর্টস-এ দেওয়া এক সাক্ষাৎকারে শাস্ত্রী বললেন, “নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিন ম্যাচে আমাদের টপ অর্ডারের ব্যাটসম্য়ানরা দারুণ ব্যাট করেছে। কিন্তু আমি একজনের কথা আলাদা করে বলব। শেষ পাঁচ মাসে অসাধারণ পারফরম্যান্স করেছে শামি। ইয়ো-ইয়ো টেস্টে উত্তীর্ণ না-হওয়ায় ও দল থেকে বাদ পড়েছিল। এটা ওকে খুব আঘাত দিয়েছিল। তারপর ও ফিরে এসে সব ফর্ম্যাটে দুর্দান্ত খেলেছে। গোটা সিরিজেই ওর সৌজন্যে আমরা শুরুর উইকেট পেয়েছি। ওর পেসও খুব ভাল। ওকে। আমাদের দুই স্পিনার কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালও দারুণ সাপোর্ট করেছে।”  

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri names mohammed shami as stand out player over last five months71662

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X