শামির ইংরাজি শুনে ধারাভাষ্য়কার বললেন হিন্দি!

শামি সাধারণত হিন্দিতেই সাক্ষাৎকার দিয়ে থাকেন। কিন্তু এদিন ডুলের প্রশ্নের উত্তর ইংরাজিতেই দিলেন তিনি। যা শুনে ডুলও মুগ্ধ হয়ে গেলেন। এমনকি শামির প্রশংসায় তিনি হিন্দিতে বললেন, "ইওর ইংলিশ বহুত আচ্ছা হ্যায়"। 

By: Wellington  Published: January 30, 2019, 1:43:24 PM

গত সোমবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে তৃতীয় ওয়ান-ডে ম্যাচ খেলেছিল ভারত। ৪২ বল বাকি থাকতেই সাত উইকেটে এই ম্যাচ জিতে নিয়েছিল ভারত। একইসঙ্গে পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজ ৩-০ ছিনিয়ে নেয় কোহলি অ্যান্ড কোং। সেই অস্ট্রেলিয়া সফর থেকে নিউজিল্যান্ড পর্যন্ত দুর্দান্ত ফর্মেই রয়েছেন মহম্মদ শামি। এই ম্যাচেও ছিলেন দারুণ ছন্দে। ৯ ওভার বল করে ৪৫ রান খরচ করে তুলে নিয়েছিলেন তিন উইকেট। ম্যাচের সেরাও হন তিনি।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে এসে শামির সঙ্গে এক মজার ঘটনাই ঘটল। নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্য়কার সাইমন ডুল শামির হাতে ম্যাচের সেরার পুরস্কার তুলে দিয়েছিলেন। শামির থেকে ডুল জানতে চেয়েছিলেন, এরকরম প্রচণ্ড হাওয়ার মধ্যেও শামি কী করে এত ভাল পারফর্ম করলেন? শামি সাধারণত হিন্দিতেই সাক্ষাৎকার দিয়ে থাকেন। কিন্তু এদিন ডুলের প্রশ্নের উত্তর ইংরাজিতেই দিলেন তিনি। যা শুনে ডুলও মুগ্ধ হয়ে গেলেন। এমনকি শামির প্রশংসায় তিনি হিন্দিতে বললেন, “ইওর ইংলিশ বহুত আচ্ছা হ্যায়”।  যা শুনে শামি আর কোহলি হাসি চেপে রাখতে পারলেন না।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই তিনটি পরিবর্তন আনতে পারেন রোহিত

পুরো ঘটনার ভিডিও দেখুন: 

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত ফর্মে থাকা শামি ওয়ান-ডে খেলেননি অজিদের বিরুদ্ধে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে নীল জার্সিতে ফিরেই ছাপ রেখেছেন বঙ্গজ পেসার। এখনও পর্যন্ত এই সিরিজে সাতটি উইকেট নিয়ে তিনি দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। তাঁর আগে রয়েছেন কুলদীপ যাদব। যার ঝুলিতে রয়েছে আটটি উইকেট। এই সিরিজের দ্বিতীয় ওয়ান-ডে ম্যাচে শামি দ্রুততম ভারতীয় হিসেবে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে উইকেটের সেঞ্চুরি করেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Simon doull surprises virat kohli mohammed shami with impeccable hindi during post match interview

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X