বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বিরাট-রোহিতের ঝামেলা কি জোরালো! সরাসরি এবার মুখ খুললেন শাস্ত্রী

বিরাটের অনুপস্থিতিতে রোহিত শর্মা জাতীয় দলকে নেতৃত্ব দিয়ে এশিয়া কাপ এবং নিদাহাস ট্রফি জিতিয়েছেন। ব্যক্তিগতভাবে পাঁচবার আইপিএল ট্রফিও জিতেছেন তিনি।

বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার সংঘাত কি রয়েছে? এমনই প্রশ্নে গোটা ক্রিকেট মহলেই জল্পনা তুঙ্গে। একাধিকবার দুই তারকার সম্পর্কের শৈত্য শিরোনামে উঠে এসেছে। যদিও দুই তারকাই এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। টিম ইন্ডিয়াও কোহলির নেতৃত্বে এগিয়ে চলেছে। তিন ফরম্যাটেই ক্যাপ্টেন বিরাট। সীমিত ওভারের ক্রিকেটে সহ অধিনায়ক আবার রোহিত শর্মা। কোহলির অনুপস্থিতিতে জাতীয় দলকে নেতৃত্বও দেন রোহিত শর্মা। বিরাটের অনুপস্থিতিতে রোহিত শর্মা জাতীয় দলকে নেতৃত্ব দিয়ে এশিয়া কাপ এবং নিদাহাস ট্রফি জিতিয়েছেন। ব্যক্তিগতভাবে পাঁচবার আইপিএল ট্রফিও জিতেছেন তিনি।

দুই মহাতারকার এই সংঘাত নিয়েই এবার মুখ খুললেন রবি শাস্ত্রী। টাইমস নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে সরাসরি জানালেন, দুজনের মধ্যে কখনই এরকম সংঘাত তিনি অন্তত দেখেননি। যদি সংঘাতের আবহ থাকত, তাহলে নিশ্চয় সংশোধন করার পথে হাঁটত টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: সৌরভ-শাস্ত্রীর কুখ্যাত সেই ঘটনা! এতদিন পরে ফের মুখ খুললেন কোহলিদের স্যার

রবি শাস্ত্রীর বক্তব্য, “আমি কখনই দুজনের মধ্যে এরকম ঝামেলা দেখিনি। অনেকেই আমাকে এই বিষয়ে জিজ্ঞাসা করেন। আমি তাঁদের সাফ জানাই, তাঁরা যা দেখেছে, আমি তা দেখিনি। ওঁদের নিজেদের মধ্যে সবসময় কো অর্ডিনেশন রয়েছে। ওঁদের সম্পর্কের জটিলতা কখনই দলকে স্পর্শ করেনি। যদি দলে কখনও এরকম জিনিস দেখি, তাহলে বিরাট-রোহিতের মুখের ওপর বলব, এটা মোটেও ঠিক হচ্ছে না। অন্য দৃষ্টিভঙ্গিতে বিষয়টা দেখতে হবে। তবে আমি কখনই দলে এরকম জিনিস দেখিনি।”

২০১৯ বিশ্বকাপের পরে দুজনের মধ্যে ঝামেলার জল্পনা তীব্র হয়েছিল। কোহলি যদিও প্রকাশ্যেই এই বিষয় নাকচ করে দেন। বলেন, “আমিও অনেক কথা শুনেছি এই বিষয়ে। দলের সাফল্যের জন্য ড্রেসিংরুমের পরিবেশ সবথেকে গুরুত্বপূর্ণ। যদি আমাদের মধ্যে সম্পর্ক খারাপ হত, তাহলে আমরা ভালভাবে পারফর্মই করতে পেতাম না। এমন খবর রীতিমত হাস্যকর। ভালো জিনিস আমরা এড়িয়ে যাচ্ছি। আর এমন খবর পরিবেশন করা হচ্ছে, যা রীতিমত অসম্মানজনক। যে কেউ আমাদের ড্রেসিংরুমে এসে দেখে যেতে পারেন, পরিস্থিতি কেমন। যদিও আমরা কোনও ভিডিও দেখাতে পারব না।”

যাইহোক, রবি শাস্ত্রীর টিম ইন্ডিয়ায় কোচিংয়ের মেয়াদ শেষ হচ্ছে নভেম্বরে টি২০ বিশ্বকাপের পরেই। ২০১৭ থেকেই জাতীয় দলের হেড কোচ ছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravi shastri opens mouth on virat kohli rohit sharma alleged rift

Next Story
বাদ দেওয়া হোক রাহানেকে! সপাটে জবাবে জাহির জানালেন দুই পরিবর্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com