বড় খবর

কুম্বলের সঙ্গে ছবি দিলেন শাস্ত্রী, পরিণতি হলো ভয়ঙ্কর

বিরাট কোহলিদের হেডস্য়ার সোশাল মিডিয়াই যাই পোস্ট করুন না কেন, টুইটারাত্তিরা ঠিক রাস্তা খুঁজে নেন তাঁকে ট্রোল করার জন্য়। ফের একবার সেই চিত্রই সামনে এল।

Ravi Shastri shares picture with 'one of India's greatest' Anil Kumble, gets trolled again
কুম্বলের সঙ্গে ছবি দিলেন শাস্ত্রী, পরিণতি হলো ভয়ঙ্কর (ছবি-টুইটার, রবি শাস্ত্রী)

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর মধ্য়ে বিনোদনের উপাদান খুঁজে পান নেটিজেনরা।

ইডেন গার্ডেন্সে সদ্য়সমাপ্ত দেশের প্রথম গোলাপি টেস্টের ঘটনা। ম্য়াচের পর ভারতের প্রাক্তন কোচ ও কিংবদন্তি স্পিনার অনিল কুম্বলে ও ভারতের ব্য়াটিং/সহকারি কোচ বিক্রম রাঠোরের সঙ্গে এক জোড়া ছবি পোস্ট করেন শাস্ত্রী।

আরও পড়ুন-সৌরভের খুল্লমখুল্লা প্রশংসায় শাস্ত্রী

ছবিতে দেখা যাচ্ছে তাঁরা হাসাহাসিতে মেতেছেন। শাস্ত্রী ক্য়াপশন দিয়েছেন, “ভারতের অন্য়তম সেরা অনিল কুম্বলের সঙ্গে দেখা হয়ে ভাললাগল।” আর এই অন্য়তম সেরা কথাটাতেই টুইটারাত্তিরা মেজাজ হারিয়েছেন।

আরও পড়ুন-‘ওয়েল ডান প্রেসিডেন্ট’, গোলাপি টেস্টের পর শাস্ত্রীর টুইট সৌরভকে

২০১৬ সালে অনিল কুম্বলকে বিরাট কোহলিদের কোচ হিসাবে নিযুক্ত করে বিসিসিআই। বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সৌরভ গঙ্গোপাধ্য়ায়, শচীন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণকে নিয়ে গঠিত) আলোচনা করার পরেই কুম্বলকে এই গুরুদায়িত্ব দেন। শাস্ত্রী কোচিংয়ের সুযোগ না পাওয়ায় সৌরভকে দুষেছিলেন। সৌরভের দাবি ছিল ভিডিও কল করে নয়, সশরীরেই শাস্ত্রীকে ইন্টারভিউয়ের জন্য় আসতে হতো।

কুম্বলে দায়িত্ব নেওয়ার এক বছরের মধ্য়েই কোহলির সঙ্গে তাঁর মনোমালিন্য়ের কথা প্রকাশ্যে চলে আসে। ২০১৭ সালে পাকিস্তানের বিরুদ্ধে আইসিসি চ্য়াম্পিয়ন্স ট্রফির ফাইনাল হারার পরেই কুম্বলে পদত্য়াগ করেন। এরপরেই সৌরভের ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি শাস্ত্রীকে দায়িত্ব দেন বিরাটের।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravi shastri shares picture with one of indias greatest anil kumble gets trolled again165849

Next Story
ফের বলিউড ডিভার সঙ্গে ভারতের স্টার অলরাউন্ডারের সম্পর্ক নিয়ে গুঞ্জনUrvashi Rautela and Hardik Pandya in realtionship with Puppy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com