কোচের পদ থেকে শাস্ত্রীকে সরানোর দাবি প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

আগামী নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে ভারত। তার আগেই জাতীয় দলের হেড কোচের পদ থেকে রবি শাস্ত্রীকে সরিয়ে দেওয়া উচিত। এমনটাই মন্তব্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চেতন চৌহানের।

By: Lucknow  Updated: September 17, 2018, 01:36:12 PM

আগামী নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে ভারত। তার আগেই জাতীয় দলের হেড কোচের পদ থেকে রবি শাস্ত্রীকে সরিয়ে দেওয়া উচিত। এমনটাই মন্তব্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চেতন চৌহানের। ইংল্যান্ডের মাটিতে ভারতের ভরাডুবির পর থেকেই শাস্ত্রীকে কোচের পদ থেকে সরানোর দাবি উঠেছে। সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও বীরেন্দ্র শেহওয়াগের মতো হেভিওয়েটরাও শাস্ত্রীর বিপক্ষেই কথা বলেছেন। এবার এই তালিকায় প্রাক্তন টেস্ট ওপেনার চৌহান।

সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে চৌহান বললেন, “অস্ট্রেলিয়া সফরের আগেই হেড কোচের পদ থেকে রবি শাস্ত্রীকে সরিয়ে দেওয়া উচিৎ। ও অত্যন্ত ভাল ক্রিকেট ধারাভাষ্য়কার। ওকে ওটাই করতে দেওয়া উচিত।” চৌহানের মতে ভারত-ইংল্যান্ড দু’টো দলই প্রায় একরকম। কিন্তু ইংল্যান্ডের টেল-এন্ডাররা ভারতকে সমস্যায় ফেলেছে। ইংল্যান্ডের মাটিতে দাঁড়িয়ে শাস্ত্রী বলেছিলেন যে, তাঁর দেখা এটাই সফররত সেরা ভারতীয় দল। এ কথাও স্ট্রেইট ব্যাটে উড়িয়ে দিয়েছেন উত্তরপ্রদেশের ক্রীড়ামন্ত্রী চৌহান। তাঁর কাছে ১৯৮০-র দলটাই সেরা।

আরও পড়ুন: টিমের ‘গো-টু ম্যান’ ধোনি, বললেন আম্বাতি রায়ডু

চলতি এশিয়া কাপে ভারতের জেতার সম্ভাবনা আছে বলেই মত চৌহানের। অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে ভাল দল হয়েছে বলেই তিনি জানান। ১৯৬৯-৮১ পর্যন্ত চৌহান খেলেছেন। ৪০টি টেস্ট ম্যাচে ২০৮৪ রান করেছেন তিনি। ১৯৬৯ সালে মুম্বইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর টেস্ট অভিষেক হয়েছিল। এরপর ১৯৮১-তে এই নিউজিল্যান্ডের বিরুদ্ধে অকল্যান্ডে শেষ টেস্ট খেলেন। টেস্ট ছাড়াও সাতটি ওয়ান ডে খেলেছেন তিনি।

নভেম্বর মাসে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে টিম ইন্ডিয়া। তার আগে ভারতে আসছে ওয়েস্ট ইন্ডিজ। দু’টি টেস্ট, পাঁচটি ওয়ান ডে ও তিনটি টি-২০ ম্যাচ হবে দু’দলের মধ্যে।ক্যাঙারুর দেশে দু মাস থাকবে বিরাট কোহলি অ্যান্ড কোং। পূর্ণাঙ্গ এই ক্রিকেট সিরিজে তিনটি টি-২০, চারটি টেস্ট ও তিনটি ওয়ান-ডে ম্যাচ খেলা হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri should be removed as head coach former india cricketer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X