ICC Cricket World Cup 2019: শাস্ত্রীর মতে এই দলই বিশ্বকাপে ফেভারিট, ব্যাখ্যাও দিলেন বিরাটদের হেডস্যার

এবারের টুর্নামেন্টে অন্যতম ফেভারিট হিসেবে আয়োজক দেশ ইংল্যান্ডের ওপরই বাজি রেখেছেন অনেকে। সেই তালিকায় রয়েছেন খোদ বিরাট কোহলিদের হেডস্যার রবি শাস্ত্রী।

By: Dubai  Published: April 18, 2019, 2:30:23 PM

আর মাস দেড়েক বাদেই ক্রিকেটের শ্রেষ্ঠ উৎসবে মাতবে বাইশ গজ। চার বছর অন্তর আসে ক্রিকেট বিশ্বকাপ। বিশ্বের সেরা দেশের তকমা ছিনিয়ে আনার জন্য সেরাটাই উজাড় করে দিতে মরিয়া অংশগ্রহণকারী দেশগুলো।

এবারের টুর্নামেন্টে অন্যতম ফেভারিট হিসেবে আয়োজক দেশ ইংল্যান্ডের ওপরই বাজি রেখেছেন অনেকে। সেই তালিকায় রয়েছেন খোদ বিরাট কোহলিদের হেডস্যার রবি শাস্ত্রী। দুবাইতে একটি অনুষ্ঠানে ইংল্যান্ডকেই বিশ্বকাপের ফেভারিট দল হিসেবে বেছে নিলেন শাস্ত্রী।

আরও পড়ুন: বিরুষ্কার বাড়িতে ডিনারে চাহালরা, ইনস্টাগ্রামে ছবির ফোয়ারা

কেন ইংল্যান্ডই চ্যাম্পিয়ন হতে পারে তার ব্যাখ্যাও দিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ। শাস্ত্রী বললেন, “শেষ দু’বছরে সবচেয়ে ধারাবাহিক দল ইংল্যান্ড। ওদের টিমে মাল্টি ডাইমেনশনল প্লেয়াররা রয়েছে। বোলিং এবং ব্যাটিংয়েও বেশ গভীরতা রয়েছে। সবচেয়ে বড় কথা ওরা ঘরের মাটিতে খেলছে। আমার মতে ওরাই ফেভারিট।” শাস্ত্রী আরও বলছেন, “যদিও এরকম অনেক টিম রয়েছে যারা যে কোনও দলকে হারানোর ক্ষমতা রাখে। বিশ্বকাপের মতো টুর্নামেন্টে প্রতি ম্যাচেই সেরাটা দিতে হয়।”


বিশ্বকাপের দল থেকে ঋষভ পন্থ এবং আম্বাতি রায়ডুর বাদ পড়া নিয়ে অনেক সমালোচনাই হয়েছে। শাস্ত্রী জানিয়েছেন, ” যখন ১৫ জনকে বেছে নিতে হয়, তখন কেউ না কেউ বাদ যেতে বাধ্য। যেটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমি ১৬ জনের দল বেছে নিতে চাইতাম। আমরা আইসিসি-কে বলেছিলাম, এটা বড় টুর্নামেন্ট ১৬ জন প্লেয়ারকে বেছে নেওয়া গেল ভাল হতো। কিন্তু ১৫ জনেই সমস্যা হয়ে গেল। আমি দল নির্বাচনে থাকি না। যদি কোনও মতামত থাকে তাহলে ক্যাপ্টেনকে জানাব।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri terms england favourites to lift 2019 world cup explains why94268

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X