মার্লের ডেরায় শাস্ত্রী, মুগ্ধতায় তুললেন সেলফি, শুট করলেন ভিডিও

দলের বোলিং কোচ ভারত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকে নিয়ে রবি শাস্ত্রী ঘুরে দেখলেন বব মার্লে মিউজিয়াম। মুগ্ধতায় শুট করলেন ভিডিও।

By: Updated: August 31, 2019, 02:03:29 PM

টিম ইন্ডিয়ার সদস্য়দের মতোই দলের হেড কোচও ওয়েস্ট ইন্ডিজ সফর উপভোগ করছেন। রবি শাস্ত্রীও সময় সুযোগ পেলে ঘুরে দেখছেন অ্যান্টিগা ও জামাইকা। শুক্রবার থেকে জামাইকার সাবিনা পার্কে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট শুরু হয়েছে। তার আগেই শাস্ত্রী দলের বোলিং কোচ ভারত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকে নিয়ে ঘুরে আসলেন অ্যান্টিগার বব মার্লে মিউজিয়ামে।


জামাইকার গায়ক ও গীতিকার বব মার্লের নতুন করে পরিচয়ের কোনও প্রয়োজন নেই। গিটার বাজিয়ে রেগে ঘরানার গান গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। ৩৭ বছর আগে তিনি এই জায়গায় এসেছিলেন। ফের একবার মার্লের ডেরায়।

তখন ২১ বছরের শাস্ত্রী ছিলেন দলের ক্রিকেটার। এখন তিনি সেই ভারতেরই কোচ। শুধু দলের সাপোর্ট স্টাফদের নিয়ে ববের ডেরা ঘুরেই দেখলেন না, মুহূর্তে বন্দি করে রাখলেন ভিডিও করে। টুইটারে সেই ভিডিও পোস্টও করলেন তিনি। পাশাপাশি ভারত-শ্রীধরের সঙ্গে সেলফিও পোস্ট করলেন শাস্ত্রী।

আরও পড়ুন: ভিভ রিচার্ডসকে অ্য়ান্টিগার রাজা বললেন রবি শাস্ত্রী

শাস্ত্রীকে ফের একবার কোচ হিসেবে নিয়োগ করেছে কপিল শাস্ত্রীর কমিটি। এমনটাই প্রত্য়াশিত ছিল যে, শাস্ত্রীই বহাল থাকবেন তাঁর পদে। বাস্তবে সেটাই হয়েছে। কোহলিও জানিয়ে দিয়েছিলেন যে, শাস্ত্রীকেই দলের কোচ হিসাবে পছন্দ। বিশ্বকাপের ব্য়র্থতা থেকে ঘুরে দাঁড়িয়েছে তাঁর টিম। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট কোহলি অ্য়ান্ড কোং টি-২০ ও ওয়ান-ডে সিরিজ জিতেছে। দু’ম্য়াচের টেস্ট সিরিজের প্রথম ম্য়াচও জয় পেয়েছে ভারত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri visits bob marley museum

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X