CSK ছাড়ছেন কি জাদেজা! কথা না বলে সরাসরি বিষ্ফোরক ইঙ্গিত দিলেন সুপারস্টার

চেন্নাই সুপার কিংসের সঙ্গে জাদেজার কি সম্পর্ক ছিন্ন হচ্ছে, প্ৰশ্ন উঠে গেল তারকার কীর্তিতে।

CSK ছাড়ছেন কি জাদেজা! কথা না বলে সরাসরি বিষ্ফোরক ইঙ্গিত দিলেন সুপারস্টার

রবীন্দ্র জাদেজা কি সিএসকে ছাড়ছেন! এমন জল্পনা ফের জোরালো হল সপ্তাহের শুরুতেই। জাদেজার সঙ্গে সিএসকের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। চলতি সপ্তাহে জাদেজার কীর্তিতে সেই ধোঁয়াশা আরও বাড়ল।

গত আইপিএলে জাদেজাকে ক্যাপ্টেন করে টুর্নামেন্ট অভিযানে নেমেছিল চেন্নাই। তবে অধিনায়কত্বের অভিষেকে মোটেই সুবিধা করতে পারেননি তারকা। ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ হওয়ার সঙ্গে অধিনায়ক হিসাবেও চেন্নাইকে টানা হারের মুখোমুখি হতে হচ্ছিল। শেষমেশ জাদেজাকে নেতৃত্ব থেকে সরিয়ে ধোনিকে পুনরায় ক্যাপ্টেন করা হয়।

আরও পড়ুন: আরপি সিংয়ের ছেলে এবার খেলবেন ইংল্যান্ডের হয়ে! ভারত ছেড়ে বিলেতেই থিতু হলেন হ্যারি

পরবর্তীতে জাদেজা চোট পেয়ে বাকি টুর্নামেন্ট থেকেই ছিটকে যান। এমন অবস্থায় চেন্নাইয়ে জাদেজার অবস্থা নিয়ে ব্যাপক সংশয়ের মেঘ হাজির হয়েছিল। এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফর চলার সময়েই জাদেজা গত দু-বছরে সিএসকে সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে দেন।

চলতি মাসের ৪ তারিখে সিএসকের তরফে জাদেজার একটি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। জাদেজার দুটো ছবি পোস্ট করা হয়। এর মধ্যে একটি ২০১২-র। অন্যটি ২০২২-এর। ক্যাপশনে সিএসকের তরফে লেখা হয়, “সুপার জাড্ডুর ১০ বছর।” সেই পোস্টেই জাদেজা কমেন্ট করেন, “আরও ১০ বছর রয়েছি।” এই পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তবে হঠাৎ নিজের সেই কমেন্টই ডিলিট করে দেন জাদেজা। এরপরেই সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবাহী কর্মকান্ড নিয়ে লিখতে থাকেন, জাদেজা সম্ভবত সিএসকে ছেড়ে দিচ্ছেন। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছেন।

এর মধ্যেই সিএসকে সুপারস্টার একটি প্রেস কনফারেন্সে আইপিএল সংক্রান্ত প্রশ্ন সরাসরি উপেক্ষা করেন। সিএসকেতে তাঁর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন, দেশের হয়ে খেলার সময় অন্য কিছু ভাবার অবকাশ থাকে না তাঁর।

সবমিলিয়ে ২০২৩-এ জাদেজার সঙ্গে সিএসকের দীর্ঘ সম্পর্কের ইতি ঘটে কিনা, তা নিয়ে আইপিএল দুনিয়ায় উৎসাহ তুঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ravindra jadeja fuels his csk future rumour after deleting ipl tweets

Next Story
আরপি সিংয়ের ছেলে এবার খেলবেন ইংল্যান্ডের হয়ে! ভারত ছেড়ে বিলেতেই থিতু হলেন হ্যারি